সংবাদ সারাদেশসারাদেশ

ডিএসএলআর ক্যামেরা নিয়ে বন্ধুদের হাতে কিশোর খুন

সংবাদ চলমান ডেস্ক : নরসিংদীতে ডিএসএলআর ক্যামেরা নিয়ে ইয়াসিন মিয়া নামে এক কিশোরকে কুপিয়ে হত্যা করেছে তার বন্ধুরা। মঙ্গলবার রাতে পৌর শহরের বৌয়াকুড় এলাকার ইনডেক্স প্লাজার সামনে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় চারজনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ।

মঙ্গলবার রাতে শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।  নিহত ইয়াসিন মিয়া শহরের পশ্চিম দত্তপাড়ার এলাকার মিলন মিয়ার ছেলে।

আটকরা হলেন নারায়ণগঞ্জের আড়াই হাজারের আবদুল্লাহপুর এলাকার জহুর আলমের ছেলে মারুফ আল হোসাইন ওরফে মোটা ফারুখ, নরসিংদীর মনোহরদীর একদুয়ারিয়ার গিয়াস উদ্দিনের ছেলে দেলোয়ার হোসেন আদনান, সদর উপজেলার নাগরিয়াকান্দি এলাকার মোর্শেদ আলমের ছেলে মারুফ ওরফে ভাগিনা মারুফ, পৌর শহরের বানিয়াছল এলাকার গাজী আসাদের ছেলে শোয়েব।

গোয়েন্দা পুলিশ জানায়, নিহতের ঘনিষ্ট বন্ধু ছিলেন আটকরা। নয় মাস আগে মারুফ আল হোসাইন ওরফে মোটা ফারুখ তাদের বন্ধু আলিফকে পাঁচ হাজার টাকা ধার দেয়। পরবর্তীতে আলিফ টাকা পরিশোধ করতে না পেরে তার ডিএসএলআর ক্যামেরাটি ভাগিনা মারুফের কাছে বন্ধক দেয়। এ ক্যামেরা নিয়ে তাদের মধ্যে গত সোমবার ঝগড়া হয়। এ সময় ইয়াসিন ও আলিফের বন্ধুরা ভাগিনা মারুফ ও দেলোয়ারকে মারধর করেন। এরই জেরে বুধবার রাতে দেলোয়ার ও ভাগিনা মারুফের পরামর্শে মোটা ফারুখ ইয়াসিনকে ছুরিকাঘাত করেন। এতে ঘটনাস্থলেই ইয়াসিনের মৃত্যু হয়।

গোয়েন্দা পুলিশের এসআই রূপম কুমার সরকার বলেন, নিহতের ঘটনায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ হত্যাকাণ্ডের ঘটনায় পুলিশ চারজনকে আটক করেছে। আটকরা প্রত্যেকেই এ হত্যাকাণ্ডে জড়িত ছিল বলে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে তাদের বিরুদ্ধে একটি হত্যা মামলা করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button