রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

রাজশাহীতে গভীর রাতে বরফ মিলের শ্রমিককে হত্যা

নিজস্ব প্রতিবেদকঃ

আর্থিক লেনদেনকে কেন্দ্র করে রাজশাহী নগরীর কাশিয়াডাঙ্গার হড়গ্রাম নতুন পাড়া এলাকায় গভীর রাতে একটি বরফ মিলের এক শ্রমিককে হত্যা করা হয়েছে।

সোমবার (৩০ মে) দিনগত রাত ২টার দিকে মহানগরীর হড়গ্রাম নতুনপাড়া চারখুটার মোড় এলাকায় এই ঘটনা ঘটে। এ ঘটনায় একজনকে আটক করা পুলিশ।

ঘটনাস্থল থেকে পুলিশ ওই শ্রমিকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

নিহত ওই শ্রমিকের নাম মো. রাব্বি (২১)। তিনি হড়গ্রাম নতুনপাড়া এলাকার মৃত কালুর শেখের ছেলে। এ ঘটনায় তার বন্ধু ইমনকে (২০) আটক করেছে পুলিশ। হামলার সময় প্রতিরোধে তিনিও আহত। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে হাসপাতালে পুলিশ পাহারায় তার চিকিৎসা চলছে। ইমন একই এলাকার মৃত ইব্রাহিম আলীর ছেলে।

এই ব্যপারে রাজশাহীর কাশিয়াডাঙ্গা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাসুদ পারভেজ জানান, এদের দুই বন্ধুর মধ্যে আর্থিক লেনদেন নিয়ে বেশ কিছু দিন থেকে ঝামেলা চলছিল। সোমবার গভীর রাতে এলাকার নির্মাধীন একটি দশতলা ভবনের পাশে তাদের দুজনের মধ্যে ওই টাকা নিয়ে কথা কাটাকাটি হয়।

একপর্যায়ে ইমন ধারালো অস্ত্র দিয়ে রাব্বিকে উপর্যুপরি কোপায়। হামলার সময় রাব্বিও নিজেকে বাঁচাতে ইমনকে আঘাত করে। এতে রাব্বি ঘটনাস্থলে মারা গেলেও ইমন গুরুতর আহত হয়।

পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় পুলিশ তাকে হাসপাতালেই আটক করেছে। একটু সুস্থ হলে পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ করবে। বর্তমানে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় নিহত ওই শ্রমিকের মা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করবেন বলে জানা গেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button