রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে আলোচিত পিরু হত্যা মামলার মূল আসামী আটক

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহী মহানগরীর রাণীনগর এলাকায় বাড়িতে প্রবেশ করে ছুরিকাঘাতে পিয়ারুল ইসলাম পিরু (৩৪) কে হত্যার ঘটনায় মূল অভিযুক্ত জয় নামক হত্যাকারীকে আটক করেছে বোয়ালিয়া মডেল থানা পুলিশ। এ সময় আসামীর কাছ থেকে হত্যাকান্ডে ব্যবহৃত চাকু উদ্ধার করা হয়।

আটককৃত আসামী হলেন- রাণীনগর দক্ষিণ সাধুর মোড়ের মোঃ আমিরুল কসাইয়ের ছেলে মোঃ হাসান আলী জয় (২৭)। সে এলাকায় কুখ্যাত ছিনতাইকারী হিসেবে পরিচিত। রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানায় তার বিরুদ্ধে দশটি মামলা রয়েছে। 

প্রসঙ্গত, গত ৬ নভেম্বর রাত ৭ টায় মোঃ পিয়ারুল ইসলাম পিরুর সাথে আসামী মোঃ হাসান আলীর সামান্য বিষয়কে কেন্দ্র করে কথা কাটাকাটি হয়।

এই ঘটনার জের ধরে আসামী হাসান আলী সহ কয়েকজন মিলে হাতে ধারালো চাকু, লোহার রড, জিআই পাইপ, বাঁশের লাঠি নিয়ে এসে পিরুর বাড়ীতে প্রবেশ করে তাকে এলোপাতাড়ী ভাবে মারধর করে এবং বুকে ও হাঁটুর উপর ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে হত্যা করা হয়।

উক্ত ঘটনায় গত ৭ নভেম্বর বোয়ালিয়া মডেল থানা পুলিশ অভিযান পরিচালনা করে আসামী মোঃ শিমুল ও সোহানুর রহমান সোহানকে আটক করে বিজ্ঞ আদালতে সোপর্দ করেন এবং মূল আসামী সহ অন্যান্য আসামীদের আটক অভিযান অব্যাহত রাখেন।

পরবর্তীতে আজ ২৮ নভেম্বর অর্থাৎ (২৭ নভেম্বর দিবাগত রাত) ২.৩০ মিনিটের দিকে বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ জনাব নিবারন চন্দ্র বর্মন পিপিএম এর নেতৃত্বে তদন্তকারী কর্মকর্তা এসআই উত্তম কুমার রায় ও তার টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করেন এবং রাণীনগর দক্ষিণ সাধুর মোড়ে পরিত্যক্ত একটি বাড়ী থেকে আসামী মোঃ হাসান আলী জয়কে আটক করেন।

এ সময় তার হেফাজত হতে হত্যা কাজে ব্যবহৃত ধারালো চাকু উদ্ধার করা হয়।  অন্যান্য আসামীদের আটকে অভিযান অব্যাহত রয়েছে এবং আটককৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button