সংবাদ সারাদেশসারাদেশ

নারায়ণগঞ্জ রেললাইনের পাশে যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ

নারায়ণগঞ্জ শহরের চাষাড়ায় রেললাইনের পাশ থেকে জয়নুর রহমান জনি নামে এক যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার করেছেন পুলিশ।

শনিবার ভোরে লাশটি উদ্ধার করা হয়েছে। নিহত জনি কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার প্রাগপুর এলাকার লাল্টু মিয়ার ছেলে। তিনি ফতুল্লা বিসিক শিল্পনগরীর ফেইম অ্যাপারেলস লিমিটেডে জুনিয়র কিউআই পদে চাকরি করতেন। 

চাষাঢ়া রেললাইনের গেটম্যান সিরাজুল ইসলাম জানান, ভোরে ডিউটির জন্য চাষাড়ায় এসে দেখি রেললাইনের পাশে রক্তাক্ত অবস্থায় পড়ে আছে যুবকের লাশ। খবর পেয়ে লাশ উদ্ধার করে নিয়ে যায় পুলিশ ।

চাষাড়ায় রেলস্টেশনে দায়িত্বরত রেলওয়ে পুলিশের এসআই মোকলেছুর রহমান জানান, চাষাড়া রেললাইনে ১ যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। তার কাঁধে একটি ব্যাগ ছিল। পরে তল্লাশি চালিয়ে ফতুল্লা বিসিক শিল্পনগরীর ফেইম অ্যাপারেলস লিমিটেডের জুনিয়র কিউআই পদ উল্লেখ করা পরিচয়পত্র পাই।

পরিচয়পত্রে জরুরি নম্বরে ফোন করে কথা হয় নিহতের ভাই হাবিবুর রহমান হাবিবের সঙ্গে। তিনি বলেন, শুক্রবার রাত ৭টার দিকে নারায়ণগঞ্জ ফতুল্লা বিসিকের উদ্দেশে কুষ্টিয়া থেকে বাসে উঠেছিলেন জনি।

পুলিশের ধারণা, শুক্রবার দিনগত রাত ৩টা থেকে ৪টার মধ্যে চাষাড়ায় বাস থেকে নেমে ছিনতাইকারীদের কবলে পড়েন। এ সময় ধস্তাধস্তির এক পর্যায়ে ছুরিকাঘাত করে পালিয়ে যায় ছিনতাইকারীরা। দীর্ঘ সময় রক্তাক্ত অবস্থায় পড়ে থাকায় মারা যান তিনি।

নারায়ণগঞ্জ সদর থানার (এসআই) বোরহান জানান, যেহেতু লাশটি রেললাইনের পাশে পড়েছিল তাই রেলওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। নিহতের তলপেটে ছুরিকাঘাতের চিহ্ন আছে। তিনি রাতের বাসে নারায়ণগঞ্জ আসছিলেন। 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button