রাজশাহীরাজশাহী সংবাদ

যাবজ্জীবন কারদন্ড প্রাপ্ত এক ব্যক্তি ১০০ গ্রাম হেরোইনসহ আটক

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহীতে ১০০ গ্রাম হেরোইনসহ যাবজ্জীবন কারদন্ড প্রাপ্ত ১ ব্যক্তিকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) ।

রাজশাহী মহানগর এলাকাকে মাদক মুক্ত ও চোরাচালান নির্মূল করার লক্ষে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশে মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত রয়েছে। ঘটনা সূত্রে জানা যায়, রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের একটি টিম আজ ৬ জুন বেলা ১১.৫৫ মিনিটে মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও চোরাচালান রোধ ডিউটি করছিলো ।

এ সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে,যে গোদাগাড়ী হতে একজন মাদক ব্যবসায়ী বেশকিছু হেরোইন নিয়ে বিক্রয়ের উদ্দেশ্যে দামকুড়া থানার ন্যাশনাল পেট্রোল পাম্পের সামনে অবস্থান করছে। উক্ত সংবাদের প্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম ঘটনাস্থলে পৌঁছা মাত্র পুলিশের উপস্থিতি টের পেয়ে আটককৃত আসামী লাল মোহাম্মদ (৫৫) পালানোর চেষ্টা করে। পরবর্তীতে এসআই মোঃ মাহফুজুর রহমান তার টিমের সদস্যদের সহায়তায় তাকে আটক করে। এসময় আটককৃত আসামীর দখল হতে ১০০ গ্রাম হেরোইন উদ্ধার হয় ।

গ্রেফতারকৃত আসামী লাল মোহাম্মদকে জিজ্ঞাসাবাদে জানা যায়, সে ইতিপূর্বে ১০০ গ্রাম হেরোইনসহ গোদাগাড়ী থানায় আটক হয় এবং উক্ত মামলায় তাহার যাবজ্জীবন কারাদন্ড হয়েছিল। আসামীর বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মাদকের মামলা রয়েছে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button