মোহনপুররাজশাহীরাজশাহী সংবাদ

মোহনপুরে গৃহবধূকে ধর্ষণের চেষ্টায় আসামি গ্রেপ্তার ১

মোহনপুর প্রতিনিধিঃ

রাজশাহীর মোহনপুরে গৃহবধূকে ধর্ষণের চেষ্টা মামলার আসামি চাচা শ্বশুর আব্দুর রাজ্জাক (৪০)কে গ্রেপ্তার করেছে পুলিশ । 

গতকাল (৩ মে)বৃহস্পতিবার রাতে গৃহবধূ বাদি হয়ে চাচা শ্বশুরের বিরুদ্ধে মোহনপুর থানায় ধর্ষণের চেষ্টার অভিযোগে মামলা দায়ের করেছেন। মামলার এজাহারে ওই গৃহবধূ অভিযোগ করেছেন যে, কয়েক মাস ধরে মামলার আসামি উপজেলার সিন্দুরী গ্রামের নহির মৃধার ছেলে আব্দুর রাজ্জাক (৪০) একই গ্রামের জনৈক ব্যক্তির স্ত্রী (৩২) রাস্তা-ঘাটে কু-প্রস্তাব দিয়ে আসছিল ।

ওই গৃহবধূকে বিরক্ত না করার জন্য পরিবারের পক্ষ থেকে নিষেধ করলে আসামি আরো ক্ষিপ্ত হয়ে উঠেন। ওই গৃহবধূ গত (৩১মে) সোমবার সকাল ৫ টার সময় পান বরজ পরিষ্কার করতে যাচ্ছিল। হঠাৎ আসামি আব্দুর রাজ্জাকের পান বরজের কাছে যাওয়া মাত্রই জোর করে ওই গৃহবধূকে ধর্ষণের চেষ্টা চালায়। গৃহবধূর চিৎকারে আশ-পাশের লোকজন ছুটে আসলে আব্দুর রাজ্জাক ঘটনাস্থল থেকে পালিয়ে যায় ।

গৃহবধূর স্বামী বলেন, বিষয়টি জানাজানি হলে স্থানীয়ভাবে মিমাংসার জন্য চাপ সৃষ্টি করতে থাকেন সিন্দুরী গ্রামের সাবেক এক ইউপি সদস্য। গত বৃহস্পতিবার সন্ধ্যার পর মোহনপুর থানায় অভিযোগ দায়ের করার পর পুলিশ আসামিকে গ্রেপ্তার করে। মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদুল ইসলাম বলেন, গৃহবধূর এজাহার হাতে পেয়ে পুলিশ পাঠিয়ে আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। আজ শুক্রবার আসামিকে জেল-হাজতে পাঠানো হয়েছে ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button