রাজশাহীরাজশাহী সংবাদ

মেয়র আব্বাসের রিমান্ড চেয়ে পুলিশের আবেদন

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহীর কাটাখালী পৌরসভার মেয়র আব্বাস আলীকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল স্থাপন নিয়ে বিতর্কিত মন্তব্য করার অপরাধে কারাগারে প্রেরণ করেছে আদালত।

একই সঙ্গে আগামী রোববার পুলিশের চাওয়া ১০ দিনের রিমান্ড ও তার জামিন আবেদনের শুনানির দিন ধার্য করা হয়েছে। ২রা ডিসেম্বর সকালে মহানগর ম্যাজিষ্ট্রেট আদালত ২ এর বিচারক শংকর কুমার তাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়ে শুনানির দিন ধার্য করেন।

এর আগের দিন সকালে ডিজিটাল নিরাপত্তা আইনে আটক আব্বাস আলীকে ১০ দিনের রিমান্ডের আবেদন জানিয়ে বোয়ালিয়া মডেল থানা পুলিশ আদালতে সোপর্দ করে। গতকাল বুধবার ভোরে রাজধানীর ঈশাখা হোটেল থেকে তাকে আটক করে র‌্যাব। নগর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ও রাসিকের ১৩ নং কাউন্সিলর আব্দুল মোমিন এর দায়ের করা মামলায় তাকে আটক করা হয়েছে।

রাজশাহীর সিটি গেটে জাতির পিতার ম্যুরাল স্থাপন নিয়ে বিতর্কিত মন্তব্যের কারণে মেয়র আব্বাস আলীর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে তিন থানায় ৩ টি অভিযোগ দায়ের করা হবেও বলে জানান তারা। তবে একটি অভিযোগ মামলা হিসেবে রেকর্ড করা হয়েছে।

এ ছাড়াও জেলা আওয়ামী লীগের সদস্য ও পৌর আওয়ামী লীগের আহ্বায়ক পদ থেকে আব্বাস আলীকে অব্যাহতি দেয় স্থানীয় আওয়ামী লীগ। এ ছাড়াও মেয়র পদ থেকে অপসারণের জন্য আব্বাস আলীর প্রতি অনাস্থা পোষণ করেন পৌরসভার সব কাউন্সিলর।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button