রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

মাদকের প্রতিবাদ করায় মৃত্যু শয্যায় রিদয়, আশঙ্কায় গর্ভবতী নারী

ষ্টাফ রিপোর্টারঃ

 মাদকের প্রতিবাদ করায় মারধরের শিকার রাজশাহী নগরীর ১৭ নং ওয়ার্ডের বড়বনগ্রাম ( চকপাড়া) এলাকার বিশিষ্ট্য ব্যাবসায়ী তাজুল ইসলামের ছেলে মুস্তাকিন ইসলাম রিদয় ও তাজুলের পুত্রবধু ইয়াসমিন খাতুন।

অভিযোগ সুত্রে জানাযায়, গত ১২ জুন বিকালে রিদয় তার বন্ধুদের সাথে ফুটবল খেলছিল। খেলা শেষে  সন্ধ্যায় তার বন্ধুদের সাথে বাড়ি ফিরছিল। হঠাৎ দেখে বিপুল তার বন্ধুদের নিয়ে মাদক সেবন করছিল।  মোমিন মাদকসেবী বিপুলকে মাদক সেবন করতে নিষেধ করলে উপস্থিত সেখানেই মোমিনকে মারধর করে জখম করে। পরবর্তিতে  মোমিনের সাথে রিদয় এগিয়ে গেলে তাকেও বেধড়ক মারপিট করে। এতে রিদয় গুরুতর জখম হলে দ্রুত তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে রিদয় রামেক হাসপাতালে ৬ নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে। মাদক সেবিরা রিদয়কে শুধু মেরেই ক্ষান্ত হননি তারা রিদয় ও মোমিনের বাড়িতে এসে দফায় দফায় হামলা চালয়, লুট করে নেয় নগদ অর্থ ।  হামলা চলাকালে তাজুলের গর্ভবতী পুত্রবধু ইয়াসমিন  খাতুনকেও এলোপাতাড়ি মারতে থাকে ও ঘরের আসবাবপত্র ভাংচুর করে। পরবর্তিতে ইয়াসমিনের বাক চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে অভিযুক্ত আসামীরা পালিয়ে যায়। পরে তাজুল ইসলাম বাদী হয়ে ৭-৮ জনের নাম উল্লেখসহ ২০-২৫ জন অজ্ঞাত  করে  রাজশাহী শাহমুখদুম  থানায় আনুমানিক রাত  ২ টায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ দেওয়ার বিলম্বের কারন ও ঘটনার বিষয়ে তাজুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি বলেন, আসামী পক্ষের লোকজন আমাদের চারিদিকে ঘিরে রাখে এবং আমার ছেলে ও পুত্রবধুদের নিয়ে হাসপাতালে যাওয়ার কারনে অভিযোগ দায়ের করতে দেরি হয়েছে। তাজুল আরও বলেন, আমার ছেলে এলাকার ভালো ছেলেদের তালিকায় রয়েছে। আমার ছেলে ও পুত্রবধুর উপর যারা এই বর্ববরতা চালিয়েছে তাদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি। এবিষয়ে খবর নিয়ে জানাযায় , এলাকার প্রভাবশালীরা বিষয়টি ধামাচাপা দিতে তাজুল ইসলামকে বিভিন্নভাবে চাপ দিতে থাকে।

এই বিষয়ে জানতে রাজশাহী শাহমুখদুম  থানার অফিসার ইনচার্জ মোঃ সাইফুল ইসলাম সরকারকে মুঠোফোনে জিজ্ঞাসা করলে তিনি বলেন, উভয় পক্ষের লিখিত অভিযোগ পেয়েছি, তবে তাজুল ইসলামের অভিযোগ আগে পেয়েছি। অভিযোগের প্রেক্ষিতে পরিদর্শন  করা হয়েছে । এই পরিদর্শনের প্রধান হিসেবে ছিলেন শাহমুখদুম বিভাগের উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ সাইফুল ইসলাম।

এই রিপোর্ট লেখা পর্যন্ত ১৭ নং ওয়ার্ড কমিশনারের চেম্বারে আপোষ-মিমাংশার জন্য চাপ প্রয়োগ করতে থাকে তাজুল ইসলামকে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button