রাজশাহীরাজশাহী সংবাদ

মহানগর জাতীয় পার্টি নেতা শাহীন এর উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

ষ্টাফ রিপোর্টারঃ

রাজশাহী মহানগর জাতীয় পার্টির যুগ্ন-সাধারণ সম্পাদক শাহিনুল ইসলাম শাহিনের ব্যাক্তি উদ্দ্যেগে নগরীর বিভিন্ন এলাকায় দুস্থ মানুষদের মাঝে খাদ্যদ্রব্য বিতরণ করা হয়েছে।

দেশে করোনা ভাইরাসের ভয়াবহতার কারনে খেটে খাওয়া দূস্থ মানুষদের পাশে দাঁড়ানোর জন্য নিজ উদ্দ্যোগ নিয়ে তিনি এ খাদ্যদ্রব্য বিতরণ করেন। গত সপ্তাহ জুরে এবং বুধবার (৬ মে) সকাল থেকে রাত পর্যন্ত শাহিনুল ইসলাম শাহিন উপস্থিত থেকে নগরীর সাহেব বাজার, বর্ণালী মোড়, স্টেশন চত্বর, ভদ্রা মোড়, তালাইমারি ও সাধুর মোড় এলাকাসহ নগরীর বিভিন্ন পয়েন্টে খেটে খাওয়া দুস্থ ৩০০ পরিবারের মাঝে ১’হাজার কেজি চাল, ২’শত কেজি ডাল, ৪’শত আলু, ৩’শত বোতল তেল ও জীবাণুনাশক ডেটল সাবান বিতরণ করা হয়। এ সময় শাহিনুল ইসলাম শাহিন বলেন, জাতীয় পার্টির মাননীয় চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি স্যারের নির্দেশে সারাদেশে পার্টির নেতাকর্মীরা এই করোনা দুর্যোগ মূহুর্তে অসহায় দুস্থ মানুষদের পাশে আছে। তারই পৃষ্ঠপোষকতায় আজকে আমার এই সামান্য প্রচেষ্টা।

এসময় সকলের উদ্দ্যেশে বলেন, আমরা সকলে সামাজিক দূরত্ব বজায় রাখবো, বেশি সময় নিয়ে সাবান দিয়ে হাত ধুঁবো এবং করোনাভাইরাস সংক্রান্ত সকল নিয়মাবলী পালনের মাধ্যমে এই মহামারী ভাইরাস থেকে মুক্ত থাকবো, ইনশাআল্লাহ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button