রাজশাহীরাজশাহী সংবাদ

মহানগর গোয়েন্দা পুলিশের অভিযানে ১৫ জুয়াড়ি আটক

নিজস্ব প্রতিবেদকঃ

জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয় রাজশাহী মহানগরীতে পুলিশ কমিশনার হিসেবে যোগদানের পরপরই বলেছিলেন রাজশাহী মহানগরীকে নিরপাত্তার চাদরে ঢেকে ফেলা হবে। মহানগরীতে কোন অপরাধ থাকবে না। পুলিশ কমিশনার মহোদয়ের নির্দেশনা বাস্তবায়নের লক্ষে কাজ করে যাচ্ছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের প্রতিটি ইউনিট। 

সেই লক্ষে গত (০৩ মে) রাত্রী ১১.১০ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে বোয়ালিয়া থানার সাগরপাড়া বল্লভগঞ্জ মোঃ মামুনের ভাড়া বাসায় জুয়া খেলা অবস্থায় ১০ জনকে তাস ও নগদ টাকাসহ আটক করে।

আটককৃতরা হলো মোঃ মামুন শেখ(৩০), মোঃ জহুরুল ইসলাম (৩৪), মোঃ বাশির(২৮), মোঃ সুজন আলী (৩০), মোঃ ওমর ফারুক(২৮), মোঃ বুলবুল হোসেন(২৫), মোঃ রন্টু মিয়া(৩৮), মোঃ রহিম(৩০), মোঃ সেন্টু(৪০) ও মোঃ নাদিম(২৫)।

ডিবির অপর একটি টিম বোয়ালিয়া মডেল থানার খরবোনা নদীর পাড় এলাকার মোঃ রাজিব(২৮) এর বসত বাড়িতে জুয়া খেলা অবস্থায় ৫ জনকে তাস ও নগদ টাকাসহ আটক করে।

আটককৃতরা হলো মোঃ লিটন(৪৬), মোঃ রকি(৩৬), মোঃ আনারুল ইসলাম(৪০), মোঃ শান্ত ইসলাম(২৫) ও মোঃ শহিদুল ইসলাম(৪৫)।গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button