রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে পুকুরে ডুবে ভাই-বোনের মৃত্যু

রাজশাহীর মোহনপুর উপজেলায় পুকুরের পানিতে ডুবে খালাতো ভাই-বোন মারা গেছে। আজ শনিবার (২৭ এপ্রিল) সকালে মোহনপুর জাহানাবাদ ইউনিয়নের খাড়তা গ্রামে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মোহনপুরের খাড়তা গ্রামে রুবেল হোসেনের ছেলে রজব আলী (৫) এবং তার খালাতো বোন মোসা. কেয়া খাতুন (৫)। কেয়া খাতুন নাটোর জেলার লালপুর উপজেলা মুকুল হোসেনের মেয়ে।

জানা গেছে, মোহনপুরের খাড়তা গ্রামে রুবেল রজব আলীর বাড়িতে গত কয়েক দিন আগে বেড়াতে যায় খালাতো বোন কেয়া খাতুনরা। শনিবার সকালে খেলাধুলার এক পর্যায়ে তারা বাড়ির পাশে বাচ্চু হোসেনের লিজ নেয়া পুকুরে পরিবারের লোকজনের অগোচরে পানিতে ডুবে যায়। পরে অনেক খোঁজাখুঁজি করেও বাচ্চা দুইটির খোঁজ পাওয়া যায়নি। একপর্যায়ে স্থানীয়রা পুকুরের পানিতে নেমে খোঁজাখুঁজি করলে দুই শিশুকে পাওয়া যায়। এসময় তাদের উদ্ধার করে তাৎক্ষণিক মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুই শিশুকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে মহানগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরিদাস মণ্ডল বলেন, সাঁতার না জানার কারণে শিশু দুইটি পানিতে ডুবে মারা গেছে। আইনি ব্যবস্থা গ্রহণ শেষে শিশু দুটির লাশ পরিবারে কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button