রাজশাহীরাজশাহী সংবাদ

বিভিন্ন দলের তরুণ রাজনৈতিক নেতাদের সফলতা নিয়ে রাজশাহীতে সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদকঃ

ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল ইয়ং লিডার প্রোগ্রামের ২১ তম ব্যাচের ফেলোদের পক্ষ থেকে আজ রবিবার সকাল ১১ টায় রাজশাহীর একটি অভিজাত হোটেলে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সংবাদ সম্মেলনে ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল এর ইয়ং লিডারশিপ ফেলাসিপ প্রোগ্রামের উদ্যোগে রাজশাহী মহানগরের ২৪ নং ওয়ার্ডের পুলিশ ফাঁড়ির পূর্ব পাশে অপরিষ্কার ড্রেন এবং কেদুর মোড়ের পেছনে কচুরিপানা যুক্ত ডোবার কারণে মশার উপদ্রব বাড়ায় সেটির সমাধানে তিনটি ভিন্ন ভিন্ন রাজনৈতিক দলের তরুণ নেতৃবৃন্দকে সাথে নিয়ে রাজশাহী সিটি কর্পোরেশনের সহায়তাই সেটি সমাধানের উদ্যোগ গ্রহণ করে।

দেশের তিনটি ভিন্ন ভিন্ন রাজনৈতিক দলের তরুণ নেতৃত্বকে একই কাতারে এনে এমন একটি সমস্যার সমাধানে সফল হওয়ায় ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল এর ইয়াং লিডার ফেলো প্রোগ্রাম এর পক্ষ থেকে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে বক্তারা তাদের অভিব্যক্তি প্রকাশ করেন।

ডেমোক্রেসি ইন্ট্যারন্যাশনাল ইয়াং লিডার ফেলাসিপ প্রোগ্রামের নির্বাহী পরিচালক আসমা আক্তারের সঞ্চালনায় উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক দল রাজশাহী মহানগরের সদস্য সচিব আসাদুজ্জামান জনি, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা হল শাখা ছাত্রলীগের সভাপতি তাজরীন আহমেদ খান মেধা, সিনিয়র যুগ্ম আহবায়ক রাজশাহী মহানগর ছাত্রসমাজের শাওন আহমেদ সহ বিএনপি নেতা শফিকুল ইসলাম শাফিক ও রাজশাহী মহানগর জাতীয় পার্টির নেতা লুৎফুর রহমান।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button