রাজশাহীরাজশাহী সংবাদ

বিপুল উৎসাহের মধ্যদিয়ে সংবাদ চলমানের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক:

আজ পহেলা সেপ্টেম্বর একঝাঁক সাংবাদিক বুদ্ধিজীবি ও সুশিল সমাজ কে নিয়ে পালিত হল দেশের জনপ্রিয় অনলাইন পত্রিকা সংবাদ চলমানের ১ম প্রতিষ্ঠাবার্ষিকী। রাজশাহী মহানগরীর কাজলা গেইটে সংবাদ চলমানের প্রধান কার্যালয় সংলগ্ন সিয়ামুন চাইনিজ রেষ্টুরেন্টে এইদিন সকাল দশটা থেকে ভিন্ন আঙ্গিকে এই বর্ষপূর্তি অনুষ্ঠান শুরু হয়।

এ সময় সংবাদ চলমানের টি-শার্ট পরে সাংবাদিকরা মোটর সাইকেল যোগে শহরের প্রধান সড়ক গুলোতে র‍্যালি করেন। র‍্যালি শেষে সাংবাদিকরা দুপুর ১২টায় সিয়ামুন রেষ্টুরেন্টে মিলিত হন আলোচনা সভায়।

এ সময় উক্ত সভায় উপস্থিত ছিলেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগের সভাপতি ও উক্ত অনুষ্ঠানের বিশেষ অতিথি ইব্রাহিম হোসেন মুন।

এ সময় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দৈনিক উপচার পত্রিকার প্রকাশক ও রাজশাহী জেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক ড, আবু ইউসুফ সেলিম। দৈনিক রাজশাহীর আলোর সম্পাদক ও প্রকাশক আজিবার রহমান। রাজশাহী শিল্পি গোষ্ঠীর আরেক নক্ষত্র আয়েশা সিদ্দিকা শিমুল।

উপস্থিত ছিলেন, ডাঃ শহিদুল ইসলাম রাসেল। আলোচনা সভায় বিশেষ অতিথি সম্মানিত অতিথিদের ফুল দিয়ে শুভেচ্ছে জানান সংবাদ চলমানের ব্যবস্থাপনা সম্পাদক নুরজামাল ইসলাম, ষ্টাফ রিপোর্টার ফায়সাল আহম্মেদ রাতুল, স্টাফ রিপোর্টার সোহেল, কাটাখালী প্রতিনিধি বাবর আলি সহ অনেকেই।

আলোচনা সভায় বিশেষ অতিথি সম্মানিত অতিথি সাংবাদিকদের নিয়ে মূল্যবান কথা বলেন। শুধু তাই নয় সাংবাদিকদের পাশে থাকবেন বলেও আশ্বাস দেন এই আলোচনা সভায়।

সংবাদ চলমান আরেকটি নতুন অধ্যায় চালু করেন সেটি হলো চলমান কুইজ প্রাইজ এই অনুষ্ঠানের প্রথম দিনের ধাঁধার উত্তর দাতা আলি মুর্তুজা কে বিজয়ী ঘোষণা করে উপহার তুলেদেন সংবাদ চলমান। দুপুরে দোয়া ও মিলাদ শেষে কেক কেটে খাবারের আয়োজন করেন সংবাদ চলমান। উক্ত আলোচনা সভা  সার্বিক পরিচালনা করেন সংবাদ চলমানের প্রকাশক ও রাজশাহী মডেল প্রেসক্লাবের সাধারন সম্পাদক ইমদাদুল হক।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button