রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

বিচারক দম্পতির খাদ্যে বিষক্রিয়ায় ঘটনায় ৭ জনের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক

খাদ্যে বিষক্রিয়ায় অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসা নিয়েছেন রাজশাহীর এক বিচারক দম্পতি। এ ঘটনায় গত শনিবার (২৪ সেপ্টেম্বর) রাতে সাতজনকে আসামি করে রাজপাড়া থানায় একটি মামলা করা হয়েছে।

অসুস্থ বিচারক দম্পতি হলেন রাজশাহীর অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জুয়েল অধিকারী (৪২) ও তার স্ত্রী অতিরিক্ত মহানগর দায়রা জজ জয়ন্তী রানী (৪০)। 

এসব তথ্য নিশ্চিত করেছেন, রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম।

রাজশাহী মেডিকেল সুত্রে জানা গেছে, গত শুক্রবার (২৩ সেপ্টেম্বর) খাদ্যে বিষক্রিয়ার পর বিচারক জুয়েল অধিকারী ও তার স্ত্রী জয়ন্তী রানীকে রামেক হাসপাতালে ভর্তি করা হয়। পরে জয়ন্তী রানীকে কেবিনে ও জুয়েল অধিকারীর অবস্থার অবনতি হওয়ায় তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) পাঠানো হয়। তারা কী খেয়ে বিষক্রিয়ায় আক্রান্ত হয়েছিলেন তা জানতে পাকস্থলী থেকে নমুনা নিয়ে পরীক্ষা করা হয়েছে।

এই বিষয়ে রামেক হাসপাতালের আইসিইউ বিভাগের ইনচার্জ আবু হেনা মোস্তফা কামাল বলেন, বিচারক দম্পতির একজনকে আইসিইউতে ভর্তি করা হয়েছিল। আমরা সমস্ত রকম টেস্ট করেছি। তবে কী ধরনের বিষক্রিয়া ছিল তা পাওয়া যায়নি। খুব সামান্য পরিমাণে বিষক্রিয়া হওয়ায় আজই তারা হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে চলে গেছেন।

এ ব্যাপারে জানতে চাইলে, রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম জানান, বিচারক জুয়েল অধিকারী গতকাল রাতে থানায় একটি লিখিত অভিযোগ করেছেন। এতে বলা হয়েছে, বিচারক জয়ন্তী রানীর ১৩ বছর বয়সী এক ভাতিজি তাদের বাসায় থাকতো। সকালের নাস্তায় সে হয়তো কারও ইন্ধনে কিছু মিশিয়েছে দিয়েছে। তবে কী মেশানো হয়েছিল,সেটা এখনো জানা যায়নি ।

ওসি জাহাঙ্গীর আলম আরও বলেন, ঘটনার পর থেকে ওই কিশোরীকে পাওয়া যাচ্ছে না। এ বিষয়ে তারা তদন্ত শুরু করেছেন। এরই মধ্যে ওই এলাকায় পুলিশ পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button