রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদসংবাদ সারাদেশসারাদেশ

বিএমএসএফ এর সাধারণ সম্পাদককে হুমকি দেওয়ায় রাজশাহী জেলা শাখার আন্দোলনের হুশিয়ারী

 

মাজহারুল ইসলাম চপল, রাজশাহীঃ

কেন্দ্রীয় সাধারণ সম্পাদককে হুমকি বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফরকে মোবাইল ফোনে হুমকি প্রদান করেছে।

শুক্রবার রাত ৮টা ১৮ মিনিটে ০১৬৪৮১০৯১১২ নাম্বার থেকে তার ০১৭১২৩০৬৫০১ ব্যবহৃত নাম্বারে ফোন করে অকথ্য ভাষায় গালাগাল করে জীবননাশের হুমকি প্রদান করে। ৪৯ সেকেন্ডের এ কথোপকথনে হুমকিদাতা নানা অশালীন কথাবার্তা বলে হুমকি দেয়। এ ঘটনায় আইননানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে সংগঠনের পক্ষ থেকে জানানো হয়েছে। জনাব আবু জাফর জানান, সম্প্রতি দেশে অব্যাহত সাংবাদিক নির্যাতনের ঘটনায় বিএমএসএফ নানাভাবে প্রতিবাদ করে আসছে। এ কারনে হয়তো কোন পক্ষ তাকে হুমকি দিতে পারেন।

বিষয়টি প্রশাসনকে অবহিত করা হচ্ছে। এ ঘটনায়  বিএমএসএফ রাজশাহী সভাপতি আবু কাওসার মাখন বলেন,সারা বাংলাদেশে সংকট মুহুর্তে ত্রানের চাল চোর ও দুর্নীতিবাজরা সাংবাদিক উপর নিযাতন চালাছে। প্রধানমন্ত্রী কঠোর ভাবে বলার পরও থেমে নেই তারা।  তারই ধারাবাহিকতায় হয়তো আমাদের কেন্দ্র সাধারণ সম্পাদক আবু জাফর ভাই কে হুমকি দিয়েছে।  আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাছি। এবং দোষী যেই হোকনা কেনো তাকে আইনের আওতায় আনতে হবে।এছাড়া বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ( বিএমএসএফ) রাজশাহী জেলা শাখা রাজশাহী থেকে কঠোর আন্দোলনের  হুশিয়ারী প্রদান করেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button