রাজশাহীরাজশাহী সংবাদ

বিএনপির নেতাকর্মীরা এখন হাসুয়া নিয়ে বসে রাজশাহীতে-বুলবুল

এক দফা দাবিতে অসহযোগের ডাক দেওয়া বিএনপি আসন্ন জাতীয় সংসদ নির্বাচন বর্জনের আহ্বানে লিফলেট বিতরণ করেছেন রাজশাহী মহানগর বিএনপির নেতৃবৃন্দরা। দুপুরে রাজশাহী মহানগরীর লক্ষীপুর এলাকায় বিএনপির নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোসাদ্দেক হোসেন বুলবুলের নেতৃত্বে এই কর্মসূচি পালন করেন ।

এসময় মোসাদ্দেক হোসেন বুলবুল দোকান কর্মচারী, ফুটপাতের পথচারী এবং রিকশা-অটোরিকশার চালক ও যাত্রীদের হাতে লিফলেট তুলে দেন। লিফটের বিতরণ শেষে বুলবুল বলেন, ৭ জানুয়ারির সাজানো ভাগ-বাটোয়ারার নির্বাচন জনগণ ইতোমধ্যে প্রত্যাখ্যান করেছে। এই নির্বাচনে ওরা ছাড়া কেউ ভোট কেন্দ্রে যাবে না। এছাড়াও এ নির্বাচন দেশে-বিদেশে কারো কাছে গ্রহণযোগ্যতা পাবে না বলে জানান বিএনপির এই নেতা।

তিনি আরো বলেন, সাধারণ মানুষকে আমরা সরকারকে কর, খাজনা এবং বিদ্যুৎ-গ্যাস-পানির বিল পরিশোধ বন্ধ করে দেওয়ার এবং ব্যাংকে আমানত না রাখার আহ্বান জানাচ্ছি। এরপর কর ও খাজনার টাকা কেউ আদায় করতে গেলে বিএনপি নেতাকর্মীরা বাড়িতে বাড়িতে হাঁসুয়া নিয়ে বসে আছে তাদের বিতাড়িত করার জন্য বলে মন্তব্য করেন কেন্দ্রীয় কমিটির এই নেতা। এ সময় গণসংযোগ কর্মসূচিতে রাজশাহী বিএনপির আহ্বায়ক এরশাদ আলী ইশা, মহানগর যুবদলের সাবেক সভাপতি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button