রাজশাহীরাজশাহী সংবাদ

প্রধানমন্ত্রী ও মেয়র লিটনকে রাজশাহী মডেল প্রেসক্লাবের শুভেচ্ছা

বিশেষ প্রতিনিধিঃ

বাংলাদেশ আওয়ামী লীগের নব নির্বাচিত প্রেসিডিয়াম সদস্য হিসেবে রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র ও পরিক্ষিত রাজনীতিবিদ এ এইচ এম খায়রুজ্জামান লিটনকে নির্বাচিত করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও এ এইচ এম খায়রুজ্জামান লিটনকে শুভেচ্ছা জানিয়েছেন রাজশাহী মডেল প্রেসক্লাব। শুক্রবার সন্ধ্যায় রাজশাহী মডেল প্রেসক্লাবে এক জরুরী বৈঠকে বিজ্ঞপ্তির মাধ্যমে শুভেচ্ছা জানান সাংবাদিকরা।

মডেল প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি রাফিকুর রহমান লালু বলেন, এমন যোগ্য ব্যক্তিকে সম্মানিত পদ দেওয়ায় আমরা সত্যিই আনন্দিত। মডেল প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ইমদাদুল হক বলেন, শুধু রাজশাহী সিটিনয় পুরো উত্তর অঞ্চলে এমন নির্লোভী মানুষ খুঁজে পাওয়া মুশকিল। আর তাকে মাননীয় প্রধানমন্ত্রী দলের প্রেসিডিয়াম সদস্য করেছেন এই খবর সকল শ্রেনীর মানুষের জন্য শুভ।

মডেল প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি শফিকুল ইসলাম, সিনিয়র সহ সভাপতি নুরজামাল ইসলাম সহ সভাপতি বাবর আলী মোল্লা, যুগ্ন সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, প্রচার সম্পাদক ফায়সাল আহম্মেদ রাতুল, আইসিটি বিষয়ক সম্পাদক শরিফুল ইসলাম, আইন বিষয়ক সম্পাদক মেঘলা, অর্থ সম্পাদক সোহাগ আলী, সদস্য হুমায়ুন কবীর, মতিউর রহমান, মেহেদী হাসান সহ প্রেসক্লাবের সদস্যরা এমন সিদ্ধান্তের জন্য মাননীয় প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানান।

প্রেসক্লাবের সদস্যরা আলোচনায় বলেন মাননীয় মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন রাজশাহী সিটিকে যেভাবে ভিন্ন দেশের রুপে রুপান্তিত করেছে তা চির স্বরনীয় হয়ে থাকবে। তিনি দলবল নির্বিশেষে সাধারণ মানুষকে যে ভাবে সময় দিয়ে আসছেন সেটিও ভাবার বিষয়। নগরীকে উন্নয়নের ক্ষেত্রে তিনি কোন ছাড়দেন নাই।

রাসিকে এই পর্যন্ত যারাই মেয়র হিসেবে এসেছেন সকলের চাইতে তিনি অন্যতম। নগরীকে আরো আধুনিক করতে তিনি সকলের সাথে পরামর্শ করেন বিভিন্ন সময়। এমন নগর পিতা উন্নয়নের সরকারের প্রেসিডিয়াম সদস্য নির্বাচিত হয়ে প্রমান করলেন তিনি সর্বকালের শ্রেষ্ট নগরপিতা।

রাসিকের মেয়র জাতীয় নেতার সন্তান দেশের সকল মানুষের পাশে থাকবে মাননীয় প্রধানমন্ত্রীর সফলতার হাত আরো শক্তিশালী করবে এই নগর পিতা এ এইচ এম খায়রুজ্জামান লিটন এমন প্রত্যাশা রাজশাহী মডেল প্রেসক্লাবের।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button