রাজশাহীরাজশাহী সংবাদ

বাসায় গৃহকর্মীর মরদেহ উদ্ধার শিক্ষিকা কে ফের তিনদিনের রিমান্ড

নিজস্ব প্রতিবেদকঃ

রাজধানীর পিলখানায় বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ পাবলিক স্কুল অ্যান্ড কলেজের একটি আবাসিক ভবন থেকে লাইলি আক্তার (১৬) নামের এক গৃহকর্মীর মরদেহ উদ্ধার । ঘটনায় ওই কলেজের শিক্ষিকা ফারজানা ইসলামের ফের তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শুক্রবার ঢাকা মহানগর হাকিম নিভানা খায়ের জেসীর আদালত শুনানি শেষে এ আদেশ দেন। এদিন চারদিনের রিমান্ড শেষে আসামি ফারজানাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ।

মামলার সুষ্ঠুতদন্তের জন্য তাকে আবারও সাতদিনের রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। শুনানি শেষে আদালত তার তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে গত ১১ এপ্রিল আসামি ফারজানাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এ সময় নিউমার্কেট থানায় করা মামলার তদন্তের জন্য তাকে ১০ দিনের রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্ত কর্তকর্তা। শুনানি শেষে আদালত তার চারদিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে গত ১০ এপ্রিল বিকেল ৫টার দিকে কলেজের শিক্ষিকা আবাসিক ভবনের চতুর্থতলা থেকে লাইলি আক্তারের (১৬) মরদেহটি উদ্ধার করা হয়। এ ঘটনায় নিউ মার্কেট থানায় একটি মামলা করা হয়।

নিহতের মা শ্যামলা বেগম বলেন, লাইলির ফুফুর মাধ্যমে আট মাস আগে এক হাজার টাকা বেতনে তাকে ওই বাসায় কাজে দেয়া হয়। বিভিন্ন সময় আমি দেখা করতে চাইলে দেখা করতে দেয়া হত না। আমার মেয়েকে পিটিয়ে, বিভিন্নভাবে নির্যাতন করে হত্যা করা হয়েছে।

জানা গেছে, লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ থানার চন্দ্রপুর গ্রামের মৃত সিরাজ মিয়ার সন্তান লাইলি। বর্তমানে নিউমার্কেটের বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ পাবলিক স্কুল শিক্ষিকা আবাসিক ভবনের ১/১-এইচ নম্বর বাসার চতুর্থ তলায় থাকতেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button