বাঘারাজশাহীরাজশাহী সংবাদ

বাঘায় কাউন্সিলরের সম্মানহানি করতে কুচক্রি মহলের নানা কারসাজি

বাঘা প্রতিনিধিঃ

রাজশাহীর বাঘা উপজেলার বাঘা পৌরসভার ৫ নং ওয়ার্ড কমিশনার ও বাঘা উপজেলা দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক মোঃ শাহিনুর রহমান পিন্টুর বিরুদ্ধে একটি কুচক্রি মহল মানহানির চেষ্টায় লিপ্ত রয়েছে।

 

বিস্তারিত ভিডিও লিংকে দেখুন https://youtu.be/cM9WnciBID4

 

উক্ত এলাকায় খবর নিয়ে জানা যায়, শাহিনুর রহমান পিন্টু এলাকার একজন সুনামধন্য ব্যাক্তি। তিনি দীর্ঘদিন যাবত রাজনীতির সাথে জড়িত রয়েছেন। দীর্ঘদিন পৌরসভার ৫ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ছিলেন এবং বর্তমান বাঘা উপজেলা যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক হিসেবে দ্বায়িত্বরত আছেন। রাজনীতির ক্যারিয়ার থেকে তিনি এলাকার মানুষের সেবার উদ্দেশ্যে পৌরসভার ৫ নং ওয়ার্ডের কমিশনার হিসেবে নির্বাচিত হন। এছাড়াও উপজেলা দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদকের দ্বায়িত্ব পান। সব মিলিয়ে এলাকায় তার সুনামের পাল্লাাটা অনেকটায় ভারি। আর এই সুনামের খাতায় দুর্নামের হিসাব লিখতে উৎপেতে রয়েছে অসাধু ব্যাক্তিরা।

এই বিষয়ে সরেজমিনে গিয়ে শাহিনুর রহমান পিন্টুর নিকট জানতে চাইলে তিনি বলেন, দক্ষিন গাওপাড়া, মিলিক বাঘা, বাসষ্ট্যান্ড, শাজিপাড়া ও জিরোপয়েন্ট এলাকায় খোজ নিয়ে দেখেন আমার নামে কোন ধরনের খারাপ খবর আছে কি। দীর্ঘদিন থেকে আমার বিরুদ্ধে নানান ধরনের অপপ্রচার চালাচ্ছে কোন এক কুচক্রি মহল। তারা আমার সুনাম নষ্টের জন্য এগুলো করছে। আমার সুনাম নষ্টের জন্য তারা আমার এসএসসি‘র সনদ নিয়ে নানা কারসাজি করেছে। সেখানেও তারা কিচ্ছু করতে পারেনি। তবে আমার বিরুদ্ধে যারা এই ষড়যন্ত্র করছে তাদের বিরুদ্ধে আমি আইনি পদক্ষেপে যাব। দলিল লেকক ( ডিড রাইটার) নিবন্ধন বাতিলের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমার দলিল লেখক লাইসেন্স করতে যে কাগজপত্র ও সনদ দেওয়া হয়েছিল সেখানেও এই চক্রান্তকারী মহল আমার আসলটা সরিয়ে রেখে জাল সনদ ঢুকিয়ে দিয়েছে। যার প্রমান মিলেছে। তবে নিবন্ধন অধিদপ্তরের মহা-পরিদর্শক যাচাই বাছাই করে তারা পুনরাই আমার লাইসেন্স বহাল রেখেছেন। যার কপি আপনাদের দেওয়া হয়েছে।

এই বিষয়ে উপজেলা দলিল লেখক সমিতির সাথে কথা বললে তারা বলেন, আমাদের নব গঠিত সাধারণ সম্পাদক এলাকার একজন গুনি ও সুনামধন্য ব্যাক্তি। আর এই সুনামধন্য ব্যাক্তির  বিরুদ্ধে যে বা যাহারা চক্রান্ত  করছে তাদের এমন কাজের জন্য আমাদের সংগঠনের পক্ষ থেকে আমরা তিব্র প্রতিবাদ ও নিন্দা জানাই। এছাড়াও তাদের বিরুদ্ধে আমারা অবশ্যই আইনি পদক্ষেপ নিব।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button