বাগমারারাজশাহীরাজশাহী সংবাদ

বাগমারার যোগিপাড়ায় ভিজিএফের চাল বিতরণ

বাগমারা প্রতিনিধিঃ

রাজশাহীর বাগমারা উপজেলার যোগিপাড়া ইউনিয়নের ১৩০০ জনের মধ্যে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ভিজিএফ ( ভার্নারেবল গ্রুপ ফিডিং ) এর চাল বিতরণ করা হয়েছে।

আজ মঙ্গলবার দুপুরে ইউনিয়ন পরিষদ চত্ত্বরে স্বাস্থ্যবিধি মেনে চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল। এ সময় উপস্থিত থেকে ত্রাণ কার্যক্রমের তদারকি ও বিতরণ কাজে অংশ নেন ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত ট্যাগ কর্মকর্তা এবং উপ সহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা প্রফুল্ল্য কুমার সরকার। আরো উপস্থিত ছিলেন ইউপি সচিব আতাউর রহমান, আ’লীগ নেতা মাসুদ আলম টনি, উদ্যোক্তা জিল্লুর রহমান, ইউপি সদস্যবৃন্দ এবং ত্রাণ কমিটির সদস্যরা।

পরিষদের দায়িত্বপ্রাপ্ত ট্যাগ কর্মকর্তা প্রফুল্ল কুমার বলেন, যোগিপাড়া ইউনিয়নে মঙ্গলবার সকাল থেকে শুরু হয়ে দুপুর পর্যন্ত সুষ্ঠুভাবে চাল বিতরণ করা হয়েছে। চেয়ারম্যান মোস্তফা কামাল জানান, পরিষদের সদস্য ও ত্রাণ কমিটির লোকজনের মাধ্যমে তালিকা তৈরি করে এবং পরে যাছাই করে স্বাস্থ্য বিধি মেনে তাদের মধ্যে চাল বিতরণ করা হয়। উল্লেখ্য, ইউনিয়নের হতদরিদ্র মোট ১৩০০ টি পরিবারের মধ্যে ১০ কেজি করে চাল দেয়া হয়। এর আগে করোনাকালে বেকার হয়ে পড়া লোকজনদের মধ্যে নগদ অর্থ এবং চাল দেওয়া হয়েছে ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button