রাজশাহীরাজশাহী সংবাদ

ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবিতে মানববন্ধন

ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি ও ফিলিস্তিনিতে নারী ও শিশু নির্বিচারে হত্যা বন্ধের দাবিতে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির রাজশাহী জেলা ও মহানগর কমিটির উদ্যোগে আজ সকাল ১১টায় সাহেব বাজার জিরো পয়েন্টে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ।

প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ও রাজশাহী -২ আসনের  সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা।

তিনি বলেন, নিরীহ ফিলিস্তিনিদের উপরে ইজরাইলি বাহিনীর যে নির্মম হামলার ফলশ্রুতিতে হাজার হাজার নারী ও শিশু হত্যা হচ্ছে এটি একটি বিশ্বের অমানবিক ঘটনা। বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি নিপীড়িত ফিলিস্তিনিদের পক্ষে রয়েছে। কিন্তু যারা এতদিন ফিলিস্তিনিদের জন্য মায়া কান্না কেঁদেছে তারা আজকে নিশ্চুপ। বিএনপি-জামাত আজকে ক্ষমতায় আসার জন্য আমেরিকার ঘাড়ে ভর করেছে।

ফজলে হোসেন বাদশা আরো বলেন, স্বাধীন ফিলিস্তিনি রাষ্ট্রই একমাত্র সমাধান। নিরীহ ফিরিস্তিন নারী ও শিশু হত্যা বন্ধের দাবি জানান তিনি।

উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির কেন্দ্র কমিটির সদস্য ও জেলা সভাপতি রফিকুল ইসলাম পিয়ারুল কেন্দ্রীয় কমিটির সদস্য ও মহানগর সাধারণ সম্পাদক দেবাশীষ প্রামাণিক দেবু, কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা সাধারণ সম্পাদক আশরাফুল হক তোতা, কেন্দ্র কমিটির সদস্য ও মহানগরের সম্পাদক মন্ডলী সদস্য সাদরুল ইসলাম, মহানগর সম্পাদক মন্ডলী সদস্য সিরাজুর রহমান খান, জেলা সম্পাদক মন্ডলী সদস্য মতিউর রহমান তপন, মহানগর সম্পাদক মন্ডলী সদস্য আব্দুল মতিন,নাজমুল করিম অপু, যুব মৈত্রী মহানগর সভাপতি ও ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতি,মহানগর কমিটির সদস্যের শীতানাথ বনিক, সাঈদ চৌধুরী,রমজান আলী সাধু, মহানগর যুব মৈত্রী সাধারণ সম্পাদক শামীম ইমতিয়াজ, বাংলাদেশ ছাত্র মৈত্রী রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক বিজয় সরকার, বোয়ালিয়া পশ্চিমের সাধারণ সম্পাদক শাহিন শেখ, শাহ মখদুম থানার সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম রেজা এবং বাংলাদেশ নারী মুক্তির সংসদের সাধারণ সম্পাদক শাহিনুর বেগম।

উক্ত মানববন্ধন পরিচালনা করেন বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির রাজশাহী মহানগর সম্পাদক মন্ডলী সদস্য এবং জেলা যুব মৈত্রী সভাপতি মনির উদ্দিন পান্না।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button