দূর্গাপুররাজশাহীরাজশাহী সংবাদ

প্রধানমন্ত্রীর নির্দেশ পালন করতে বদ্ধ পরিকর – চেয়ারম্যান রিয়াজুল ইসলাম

মোঃ সোহাগ আলীঃ

আগামি জাতীয় নির্বাচন কে সামনে রেখে গত ১৪ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডাকে স্থানীয় সরকার দিবস উপলক্ষে গনভবনে বাংলাদেশের সকল উপজেলা ,পৌরসভা, ইউনিয়ন চেয়ারম্যানদের আমন্ত্রণ করেন প্রধানমন্ত্রী। যারা আওয়ামীলীগ দলকে ভালোবাসে তারা সকলেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমন্ত্রণে উপস্থিত ছিলেন। প্রধানমন্ত্রীর কথা শুনে

আরো বদ্ধ পরিকর হয়ে উঠেন রাজশাহীর দুর্গাপুর উপজেলার ৪ নং দেলুয়াবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিয়াজুল ইসলাম। তিনি গণমাধ্যম কর্মীদের বলেন,দেশ রত্ন জননেত্রী শেখ হাসিনা যে কত দক্ষ সু চিন্তার মানুষ তার সাথে সাক্ষাত না করলে বুঝবেন না। হিংসা প্রতিহিংসা অহংকার কোন কিছুর আলামত নেই পরিচ্ছন্ন নেত্রীর ভেতর ।পুরো দেশের জন প্রতিনিধিদের আমন্ত্রণ করে তাদের কে ভি আই পি ভাবে সম্মান দিয়ে তার বক্তব্য শোনার সুযোগ করে দিয়েছেন।

সেই সাথে চেয়ারম্যানদের ডেকে যেভাবে সম্মানিত করেছেন তাতে আমরা সত্যিই মুগ্ধ ।এর আগে কোন সরকার চেয়ারম্যানদের সাথে এভাবে বৈঠক করেনাই। আমরা মনে করি এটা আমাদের কাছে একটা বড় পাওয়া। এবং জনপ্রতিনিধিদের জন্য বড় একটা অর্জন। আমরা সকলেই এমন দেশ বান্ধব জননেত্রী শেখ হাসিনার পাশে থেকে তার হাতকে শক্তিশালী করতে চাই।

তিনি আর ও বলেন, বাংলাদেশর সব জেলাতে ব্যাপক উন্নয়ন করেছেন জননেত্রী শেখ হাসিনা। তার জন্য কিন্তু আমদের দেশে বেকারত্ব কমে এসেছে । তিনি কিন্তু সারা দেশে ব্যাপক হারে কর্মসংস্থানের ব্যবস্থা করেছেন। তার সহযোগিতার মাধ্মে কিন্তু আমরা চেয়ারম্যান হয়ে আমাদের এলাকায় অসাহায় হতদরিদ্র মানুষের পাশে দাঁড়াতে পারি ।তিনি খুব অল্প সময়ের মধ্যে আমাদের এই বাংলাদেশকে স্মাট বাংলাদেশ হিসেবে গড়ে তুলবে বলে আমরা মনে করি।

জননেত্রী শেখ হাসিনা আমাদেরকে তার গণভবনের ডেকে বিভিন্ন ধরনে দিক নির্দেশনা দিয়েছেন কিভাবে কাজ করলে আমরা দেশে আরো উন্নয়ন করতে পারবো, কিভাবে স্থানীয় সরকারকে শক্তিশালী করা যায, কিভাবে সুরক্ষিত করা যায় , কিভাবে হতদরিদ্র মানুষেকে সহযোগিতা করা যায়। আমদের সকল নেতা কর্মীরা এক সাথে কাজ করে দলকে ভালোবেসে সু সংগঠিত করতে পারি দলকে যেন আরও সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে পারি সে নির্দেশ ও দিয়েছেন তিনি।

তার যুগপযোগী চিন্তা বাস্তবায়নের জন্য আমরা কাজ করে যাচ্ছি এবং আমাদের প্রিয় নেত্রী শেখ হাসিনার এই নির্দেশ গুলোকে আমরা শতভাগ পালন করার চেষ্টা করবো।এ সময় জননেত্রী শেখ হাসিনা সকল ইউপি চেয়ারম্যানের উদ্দেশে আরো উন্নয়ের দিক নির্দেশনা দেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button