মোহনপুররাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

সংকট মুহুর্তে মানুষের পাশে শাপলা গ্রাম উন্নয়ন সংস্থা

করোনা সংকটে 'শাপলা গ্রাম উন্নয়ন সংস্থা'র ৩০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ।  

মোহনপুর প্রতিনিধিঃ

রবিবার (৫ই এপ্রিল) করোনাভাইরাস সংকট মোকাবেলার জন্য ‘শাপলা গ্রাম উন্নয়ন সংস্থা’র পক্ষ হতে মোহনপুর থানার বিভিন্ন গ্রামের ও কেশরহাট পৌরসভার খেটে খাওয়া কর্মহীন দিনমজুর মানুষদের মাঝে ১০ কেজি চাল, ৩ কেজি আলু, ২ কেজি ডাল, ১ কেজি তেল, ১ কেজি লবণ এবং ১ পিস করে সাবান বিতরণ করা হয়েছে।

রবিবার বিকালে নিরাপদ দুরত্ব বজায় রেখে এ সমস্ত খাদ্য সামগ্রী বিতরণ করেন রাজশাহী-৩ আসনের মাননীয় সংসদ সদস্য মোঃ আয়েন উদ্দিন।

করোনা ভাইরাস সংকটে স্বেচ্ছায় হোম কোয়ারেন্টাইনে থাকা সাধারণ কর্মহীন দরিদ্র জনগোষ্ঠীর মাঝে খাদ্যসামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন মোঃ মহসীন আলী, ‘শাপলা গ্রাম উন্নয়ন সংস্থা’র প্রতিষ্ঠাতা এবং নির্বাহী পরিচালক, মোছাঃ সানজিদা আক্তার রিক্তা, মহিলা ভাইস চেয়ারম্যান, মোহনপুর উপজেলা পরিষদ। মোঃ রুস্তম আলী প্রামানিক, প্যানেল মেয়র-১, কেশরহাট পৌরসভা। মোঃ দেলুয়ার হোসেন, সমাজসেবক। মোঃ রুবেল হোসেন, সহ-সভাপতি, রাজশাহী কলেজ ছাত্রলীগ শাখা এবং শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার সকল কর্মকর্তা এবং কর্মচারীবৃন্দ।

খাদ্য সামগ্রী বিতরণ শেষে ‘শাপলা গ্রাম উন্নয়ন সংস্থা’র নির্বাহী পরিচালক মোঃ মহসীন আলী বলেন, ইতিপূর্বে এই সংস্থা সৃষ্টির পর থেকে ‘শাপলা গ্রাম উন্নয়ন সংস্থা’ সব সময় হতদরিদ্র জনগোষ্ঠীর পাশে বিভিন্ন সময় দাঁড়িয়েছেন। বর্তমানে সারা পৃথিবীতে করোনা সংকট চলছে। এই সংকট মোকাবেলায় বাংলাদেশ সরকারের পাশাপাশি আমাদের মত সকল বেসরকারি প্রতিষ্ঠানকে এগিয়ে আসার জন্য আমি বিশেষভাবে আহবান জানাচ্ছি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button