পুঠিয়ারাজশাহীরাজশাহী সংবাদ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

গত ১৮ এপ্রিল অনলাইন পত্রিকা সংবাদ চলমান সহ একাধিক পত্রিকায় পুঠিয়ার বাঁশ বাড়ি এলাকার তৈমুরের ছেলে ইসমাইলের নানা অপকর্ম সহ তার মালিকানাধীন যমুনা নামক ইটভাটা নিয়ে সংবাদ প্রকাশ হয়। যমুনা ভাটার মালিক ইসমাইল হোসেন বলেন আমার ব্যবসায়িক দ্বন্দের কারণে আমার সুনাম নষ্ট করতে একটি কু চক্র মহল সাংবাদিকদের ভুল বুঝিয়ে সংবাদ প্রকাশ করিয়ে আমার সুনাম নষ্ট করতে চেয়েছে।

এ ছাড়াও সংবাদে বলা হয়েছে মুসার সাথে আমার গভীর যোগ সাজস রয়েছে। মুসা আমার মামা এটা সত্য কিন্তু তার সাথে আমার কোন প্রকার যোগাযোগ নেই। এমন কি দীর্ঘ দিন তাকে আমি দেখিনাই।আমাকে ছোট করতে একটি মহল পরিকল্পনা করছে।

আমি সাংবাদিক ভাইদের নিকট অনুরোধ করছি ভবিষ্যতে এক পক্ষের নিকট শুনে এমন সংবাদ প্রকাশ করা থেকে বিরত থাকার জন্য। আমি দীর্ঘ দিন বাঁশবাড়ি এলাকার সুনাম ধন্য ব্যবসায়ি হিসেবে পরিচিত। আমি এই সংবাদের তীব্র প্রতিবাদ জানাই।

প্রতিবেদকের বক্তব্য।

পুঠিয়ার বাঁশ বাড়ি এলাকার ইসমাইলের বিরুদ্ধে একাধিক অভিযোগ উঠে। এরই ধারা বাহিকতায় আমরা সংবাদ সংগ্রহে যাই সেখানে একটি পক্ষ মাত্র আমাদের সাথে কথা বলে পরবর্তীতে আমরা সংবাদ প্রকাশ করি। কিন্তু পরে জানতে পারি শত্রুতা বশত তাকে ছোট করতে প্রতিপক্ষরা কৌশল করে সাক্ষাৎকার দিয়েছেন যা আমাদের নিকট স্পষ্ট হয়নি।  

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button