রাজশাহীরাজশাহী সংবাদ

পুলিশ সুপারের প্রেস কনফারেন্সে বিতর্কিত ফটো সাংবাদিক নিয়ে ক্ষোভ

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহী জেলার নবাগত পুলিশ সুপার এবি এম মাসুদের সম্মানিত  মিডিয়া কর্মীদের নিয়ে এক অলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার দুপুর ১২ টায় এই অনুষ্ঠান চলা কালিন সময়ে রাজশাহীর নবাগত পুলিশ সুপার কে অবান্তর প্রশ্ন করতে থাকেন রাজশাহীর নামধারি ফটো সাংবাদিক আসাদ। অনুষ্টানে যোগদান কৃত সাংবাদিকদের এক অংশ জানান আসাদ রজশাহীতে কর্মরত সাংবাদিকদের নামে প্রতিহিংসা মুলক অভিযোগ করতে থাকেন যা বিভিন্ন সাংবাদিকদের নিকট রেকর্ড রয়েছে।

আসাদের অপকর্ম নিয়ে সেই সাংবাদিক অনুসন্ধানে নামার কারনেই আসাদ প্রতিহিংসা মুলক এমন মন্তব্য করেছেন। যে সাংবাদিকের নামে তিনি মিথ্যে অভিযোগ তুলেছেন এরই মাঝে সেই সাংবাদিক মামলার প্রস্তুতি নিয়েছেন। রাজশাহীর একাধিক সাংবাদিকরা এই কথিত ফটো সাংবাদিক আসাদের নামে অভিযোগ করে বলেন, আসাদ সাংবাদিকতার পরিচয় দিয়ে লক্ষিপুরে জোর পূর্বক একটি জায়গা দখল করে রয়েছেন। সেই বিষয় নিয়ে আসাদের শাস্তি দাবি করে নগরির লক্ষিপুরে একাধিক বার মানব বন্ধন করেছে নগরবাসি, যা প্রমান স্বরুপ রয়েছে সাংবাদিকদের নিকট।

উল্লেখ থাকে যে নিউমার্কেটে একটি দোকানে বয়ের কাজ করতে এসে নিজেকে ফটো সাংবাদিক পরিচয় দিতে শুরু করেন এই আসাদ। রাজশাহী জেলা পুলিশের একটি সুত্র জানায় সাংবাদিক পরিচয় নিয়েই আজ কনফারেন্স থেকে ফিরেছে আসাদ নয়ত গন ধোলাই খেয়ে পুলিশের হাতে আটক হতেন তিনি। নগরির দুইটি স্থানে জুয়া খেলার ও অভিযোগ রয়েছে এই আসাদের উপর।  সুত্র মতে সাংবাদিকদের অধিকাংশই  রাজশাহীর সুশিক্ষিত। কিন্তু কিভাবে এমন ব্যক্তি সাংবাদিকতায় ঢুকে পড়েছে সেটি সকলের নিকট প্রশ্নবিদ্ধ।

তবে এই আসাদের সাথে একজন নাশকতা মামলার আসামির যোগ সাজস রয়েছে আর তার ইন্ধনেই আসাদ সাংবাদিকের নামে মনগড়া কথা বলতে মেতে উঠেছে। সেই নাশকতা মামলার আসামি ও নিজেকে সাংবাদিক নেতা পরিচয় দেন রাজশাহীতে । তাকে ও হুশিয়ারি দিয়েছেন রাজশাহী মডেল প্রেসক্লাব। মাননীয় প্রধানমন্ত্রী যেখানে ক্লিন হাট পরিকল্পনা নিয়েছেন সেখানে এমন ব্যক্তিদের ছাড়দেওয়া হবেনা বলেও জানিয়েছেন কেন্দ্রীয় আওয়ামীলীগের একজন পদধারি ব্যক্তি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button