রাজশাহীরাজশাহী সংবাদ

ওসি এল এস ডি মাসুদ রানার চাকরি চ্যুত দাবী নিয়ে প্রস্তুতি

ষ্টাফ রিপোর্টারঃ

রাজশাহী সদর খাদ্য গুদামের সেই আলোচিত ওসি এল এস ডি মাসুদ রানার অনিয়মের পূর্ণ শাস্তি নিয়ে রাজশাহী সদর খাদ্যগুদাম ও জেলা ফুড কর্মকর্তার দপ্তরে চলছে কানা ঘোষা। অনেকেই বলছেন মাসুদ রানার কালো শক্তিতেই হয়ত পার পেয়ে যাবেন এমন অনিয়মের সাথে যুক্ত থেকেও। তবে আঞ্চলিক খাদ্য অধিদপ্তরের একাধিক সুত্র বলছে কোন ভাবেই এমন অনিয়ম থেকে ছাড় পাবেন না এই মাসুদ রানা।

সুত্র গুলো আরো বলেন উপর মহলের লাল ফোন আসছে স্যারের নিকট যেন এই বিষয়টি শিথিল ভাবে দেখা হয়। নাম প্রকাশ না করার শর্তে  আঞ্চলিক  খাদ্য অফিসের  গোপনীয় শাখার একটি সুত্র আজ ১০ জুন এই প্রতিবেদক কে বলেন আপনারা এই অনিয়মের ধারাবাহিক সংবাদ প্রকাশ করায় আপনাদের কে ধন্যবাদ জানিয়েছেন খাদ্য অধিদপ্তরের ঢাকায় কর্মরত একজন কর্মকর্তা।

তিনি আরো বলেন আপনাদের সহযোগীতায় আজ রাজশাহীর সদর খাদ্য গুদামের এমন অনিয়ম প্রকাশ্যে আসায় আমাদের অনেকের আস্থা ফিরে এসেছে উপর মহলের প্রতি। সেই সাথে আমরা সিদ্ধান্ত নিয়েছি আগামী দুই এক দিনের মধ্যেই খাদ্য মন্ত্রনালয় সচিব, মাননীয় খাদ্যমন্ত্রী,ও মাননীয় প্রধানমন্ত্রী বরাবর আমরা এই মাসুদ রানার অনিয়মের ডকুমেন্ট সহ অভিযোগ দায়ের করার প্রস্তুতি গ্রহন করেছি। সেই সাথে যেন ওসি এল এস ডি মাসুদ রানাকে উল্লেখিত ডজন অনিয়মের প্রেক্ষিতে চাকরি চ্যুত করাহয় সেই ব্যাপারেও  খাদ্য অধিদপ্তরের উদ্ধর্তন কর্মকর্তাদের সুপারিশ চেয়েছি এবং তারা এই  সিদ্ধান্ত কে সাধুবাদ জানিয়েছেন।

চলতি জুন মাসের ৪ তারিখে এই মাসুদরানাকে রাজশাহীর সদর খাদ্য গুদাম থেকে অনিয়মের দায়ে সাময়িক শাস্তির ব্যবস্থা করে পূর্ণ ব্যবস্থা গ্রহনের জন্য রাজশাহীর আঞ্চলিক খাদ্য কর্মকর্তা বরাবর তদন্ত কমিটির প্রতিবেদন পাঠিয়েছেন তদন্ত কমিটি। দেশের মানুষ যখন জীবন ঝুকিতে দিন যাপন করছে  ঠিক তখনো নিজের আখের গোছাতে ব্যস্ত ছিলেন এই ওসি এল এস ডি মাসুদরানা। আর সেটি ধরাপড়ে সংশ্লিষ্ট ব্যক্তিদের নজরে। আর এই নিয়ে তদন্তে ফেসেযান সু চতুর এই খাদ্য কর্মকর্তা। তবে অনিয়ম কারিদের মধ্যে এক কৌশল ধারি অভিনেতা হিসেবে ও আখ্যায়িত পেয়েছেন তিনি। তার অনেক কিছুই রয়েছে সন্ধেহের তালিকায়। যা পরবর্তী প্রতিবেদনে বেরিয়ে আসবে ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button