বাঘারাজশাহী

পাষন্ড স্বামীর নির্যাতন থেকে রেহায় পেল না চতুর্থ স্ত্রীও

বাঘা প্রতিনিধিঃ

রাজশাহীর বাঘা উপজেলার খাঁয়েরহাট গ্রামের মহসীনের ছেলে জুয়েল নামে এক যুবক ২৫ বছর বয়সে এক এক করে বিয়ে করেছেন চারটি।

তার অত্যাচারে তিন স্ত্রী চলে যাওয়ার পর উপজেলার খাঁয়েরহাট গ্রামের নুরুল আমিনের মেয়ে সুবর্ণাকে বছর খানেক আগে বিয়ে করেন। তিনিও রেহায় পাননি স্বামীর নির্যাতন থেকে।  

গত বৃহস্পতিবার সুবর্ণার ডান পায়ের হাটুর নিচে ও ওপরে সিগারেটের ছ্যাঁকায় ক্ষতবিক্ষত করেছেন। সংবাদ পেয়ে মা নাজমা ও ভাই দুলাল রাত ৮ টার দিকে বাঘা হাসপাতালে ভর্তি করেছেন সুবর্ণাকে। 

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক শিরিন আকতার জানান, সুবর্ণার ডান পায়ের হাঁটুর নিচে ও ওপরের অংশে বেশ কয়েকটি ক্ষতচিহৃ পাওয়া গেছে।

সুবর্ণা জানান, জুয়েলের এক হাত দিয়ে তার দুই হাত ধরে রেখে পরনের পায়জামার ওপর দিয়ে সিগারেটের জ্বলন্ত আগুন চেপে ধরে। সেই আগুনে বিভিন্ন অংশ পুড়ে গেছে। বিয়ের পর থেকে কারণে অকারণে নির্যাতনের শিকার হতে হয়েছে তাকে। অন্ত:সত্বা অবস্থায় নির্যাতনের শিকার হয়ে সন্তানও নষ্ট হয়ে গেছে। পেটে লাথি মারার কারণে রক্তক্ষরণে তার গর্ভপাত হয়ে যায়। গরিব পরিবারের মেয়ে বলে নির্যাতন সহ্য করেও সংসার করছি। 

মা নাজমা বলেন, বিয়ের কয়েক মাস পর ধারে ত্রিশ হাজার টাকা নিয়েছিল জুয়েল। সেই টাকা চাওয়ার পর থেকেই মাঝে মধ্যে মেয়েকে নির্যাতন করে। আমার চেয়ে জুয়েলের অবস্থা ভালো দেখে বিয়ে দিয়েছি। তবে এতটা খারাপ হবে বুঝতে পারিনি। 

অভিযোগ অস্বীকার করে জুয়েল বলেন, শুধু আমারই নয়, তারও একাধিক বিয়ে হয়েছিল। বিয়ের পর থেকে সে আমার কথামতো চলাচল না করে নিজের ইচ্ছেমতো চলতে চায়। এ নিয়ে সংসারে বাকবিতণ্ডা হয়।  

বাঘা থানার ডিউটি অফিসার এসআই শাহ আলম জানান, এ ঘটনায় গতকাল শুক্রবার সুবর্ণা বাদী হয়ে থানায় অভিযোগ করেছেন বলে জানা গেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button