রাজশাহীসংবাদ সারাদেশসারাদেশ

নব্য আওয়ামী লীগ ও জামাত বিএনপির মদদপুষ্ট ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে প্রতিবাদ

নিজস্ব প্রতিবেদকঃ

আমি পারিবারিকভাবেই ঐতিহ্যবাহী আওয়ামী লীগ পরিবারের সন্তান, তাই আমি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে এই করোনা মহামারীর সংকটের মধ্যেও আমার জীবন বাজি রেখে অসহায় মানুষের পাশে ত্রাণ ও খাদ্য সামগ্রী নিয়ে তাদের পাশে দাঁড়িয়েছি। আমাদের সংগঠনের নেতাকর্মীরা দিনরাত পরিশ্রম করে এবং নিজেদের অর্থ ব্যয় করে করে এই সংগঠন নিয়ে সুনামের সাথে কাজ করে যাচ্ছে আমাদের সাংগঠনিক ভালো কাজ দেখে।

প্রতিহিংসাপরায়ণ হয়ে আমাদের বিরুদ্ধে জামাত বিএনপির মদদপুষ্ট একটি কুচক্রী মহল আমার বিরুদ্ধে ও আমার সংগঠনের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র করে যাচ্ছে। আমি এই ষড়যন্ত্রের তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাচ্ছি। আমি বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে এবং সততার সাথে রাজনীতি করে যাচ্ছি । আমি আওয়ামী লীগের দুঃসময় ২০০১ সাল থেকে ২০০৮ সাল পর্যন্ত জামায়াত বিএনপির জোট সরকার ও ফখরুদ্দিন মইনুদ্দিন সরকারের বিরুদ্ধে বাংলাদেশ আওয়ামী লীগের নেতৃত্বে সকল আন্দোলন সংগ্রামে রাজপথ অংশগ্রহণ করেছি।

সামাজিক ভাবে আমার সম্মান নষ্ট করার জন্য ও আমার রাজনৈতিক ক্লিন ইমেজ নষ্ট করার জন্য এবং আমার প্রতিষ্ঠিত সংগঠন বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনা পরিষদের বিরুদ্ধে যারা গভীর ষড়যন্ত্র করে যাচ্ছেন। তাদের বিরুদ্ধে খুব শীঘ্রই আইনি ব্যবস্থা নেওয়া হবে ইনশাআল্লাহ। সৌঃ মোঃ মনির খান বঙ্গবন্ধু কে কটুক্তি কারী তারেক জিয়ার মামলা বাদী। এমপি পদপ্রার্থী ঢাকা ২ আসন আওয়ামী লীগ। সহ সম্পাদক কেন্দ্রীয় উপ কমিটি বাংলাদেশ আওয়ামী লীগ ২০১৩। প্রতিষ্ঠাতা সভাপতি বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনা পরিষদ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button