রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে অবরোধের তৃতীয় দিনে ককটেল বিস্ফোরণ

নিজস্ব প্রতিবেদকঃ

বিএনপি-জামায়াতের ডাকা অবরোধের তৃতীয় দিনে রাজশাহীতে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। আজ বৃহস্পতিবার সকালে বিনোদপুরে ফাঁকা সড়কে ছাত্রদল ককটেল বিস্ফোরণের এ ঘটিয়েছে বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, আজ সকালে রাজশাহী মহানগরীর বিনোদপুর বাজারে অবরোধের সমর্থনে ঝটিকা মিছিল করেন ছাত্রদল। ছাত্রদলের সেই মিছিল থেকে ককটেল বিস্ফারণ ঘটানো হয়। তবে ঘটনাস্থলে পুলিশ পৌঁছানোর আগেই অবরোধ পালন কারীরা সড়ক থেকে চলে যান।

এদিকে অবরোধের কারণে বিনোদপুর, তালাইমারী, ভদ্রা স্মৃতি অম্লান মোড়, শিরোইল বাস টার্মিনাল, সাহেব বাজার, লক্ষ্মীপুর, কোর্ট এলাকা সহ গুরুত্বপূর্ণ মোড় গুলোতে পুলিশ মোতায়ন রয়েছে পর্যাপ্ত পরিমাণ।

এ বিষয়ে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি) সদর দপ্তরের অতিরিক্ত উপকমিশনার (মিডিয়া) জামিরুল ইসলাম জানান, রাজশাহীতে অবরোধকে কেন্দ্র করে আজো কোন সহিংসতা বা নাশকতার খবর পাওয়া যায়নি। সকালে মহানগরীর বিনোদপুর বাজার এলাকায় ছাত্রদল কর্মীরা ককটেল বিস্ফোরণ ঘটালেও পুলিশ যাওয়ার আগেই তারা পালিয়েছেন।

তিনি আরো বলেন, রাজশাহীর আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশের নিয়মিত অভিযান অব্যাহত রয়েছে। গত ২৪ ঘণ্টায় বিভিন্ন অপরাধে ৪৬ জনকে গ্রেফতার করা হয়েছে। কর্মসূচি ঘিরে তারা সর্বাত্মক সতর্ক অবস্থানে রয়েছেন। সরকারি স্থাপনায় নেওয়া হয়েছে বাড়তি নিরাপত্তা ব্যবস্থা।

এদিকে গত দুই দিনের মতো আজ বৃহস্পতিবারও রাজশাহী কেন্দ্রীয় বাস টার্মিনাল এবং শিরোইলে থাকা ঢাকা বাস টার্মিনাল থেকে ঢাকা সহ দূরপাল্লার কোনো বাস ছেড়ে যায়নি। তবে আন্তঃজেলা রুটের বাস চলাচল করছে। অপর দিকে রাজশাহী রেলওয়ে স্টেশন থেকে ঢাকা সহ সব রুটে আন্তঃনগর এবং লোকাল মেইল ট্রেন যথা সময়ে গন্তব্যের উদ্দেশে ছেড়ে যাচ্ছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button