দূর্গাপুররাজশাহী

দৈনিক রাজশাহীর আলো পত্রিকার সাংবাদিক নামে সংবাদ প্রকাশ না করার আহব্বান

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহী থেকে প্রকাশিত দৈনিক রাজশাহীর আলো পত্রিকার দুর্গাপুর প্রতিনিধি উল্লেখ করে দুর্গাপুর উপজেলার সুখানদিঘী গ্রামের খালেকের নামে যে সকল সংবাদ প্রকাশিত হচ্ছে।

সেই সকল সংবাদে খালেক কে দৈনিক রাজশাহীর আলোর দুর্গাপুর প্রতিনিধি বলা হয়েছে। গতকাল দৈনিক রাজশাহীর আলোর এক জরুরি  বৈঠকে জানানো হয় খালেক কে পূর্বেই এই পত্রিকা থেকে অব্যহতি দেওয়া হয়েছে। গত ৪ সেপ্টেম্বর লিখিত ভাবে বলা হলেও আজ ৬ সেপ্টেম্বর সেটি পত্রিকায় প্রকাশিত হয়েছে।

উল্লেখ্য থাকে যে গত ৪ সেপ্টেম্বর এই খালেকের প্রেমের জেরধরে রাজশাহীর ভদ্রা এলাকার এক তরুণী তার বাড়িতে বিয়ের দাবিতে অনশন শুরুকরে। বিষয়টি ভিন্ন খাতে নিতে খালেকের বি এন পির ক্যাডার বাহীনি ও কিছু অসাধু ব্যক্তি মরিয়া হয়ে উঠেছে। আবার সংবাদ প্রকাশ করলে সেই পত্রিকার নামে বদনাম করার চেষ্টা করছে। এই নিয়ে সেই পত্রিকার সম্পাদক সেই সকল ব্যক্তিদের বিরুদ্ধে এরই মাঝে মামলা করার ও প্রস্তুতি নিয়েছে।

খালেকের নিজগ্রামের একাধিক ব্যক্তি জানান এই বিষয়টি যারা পরিকল্পনা বলছেন তারা জানান ঘটনাস্থলে আসলে দেখা যাবে মুল ঘটনা কি ? তবে সেই তরুনি জানান আমার সাথে যে অন্যায় করা  হয়েছে তা আমি ক্ষমা করব না। তিনি বলেন যারা আমাকে ছোট করে সংবাদ প্রকাশ করছেন তাদের কে বলব আপনারা মুল বিষয় জেনে সংবাদ প্রকাশ করুন।

আপনাদের ঘরে ও মা বোন রয়েছে। এ ছাড়াও আমি ফেসবুকে বাজে মন্তব্য কারি সহ খালেকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য মামলা করব খুব শিঘ্রই। দুর্গাপুর থানা পুলিশের একজন কর্মকর্তা বলেন খালেক যদি সৎহত তাহলে সে এলাকা ছাড়া হতনা আমরা খবর নিয়েছি ঘটনা সত্য। যারা তাকে এই জঘন্য কাজে সহযোগীতা করছে তাদের কে আহব্বান করব সঠিক জেনে তার পাশে থাকুন।

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button