দূর্গাপুররাজশাহীরাজশাহী সংবাদ

দুর্গাপুর পৌর উপনির্বাচনে বিজয়ী নৌকা 

দুর্গাপুর প্রতিনিধি : 

রাজশাহীর দুর্গাপুর পৌরসভা উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সাজেদুর রহমান মিঠুর জয়। ১৬ নভেম্বর বুধবার আয়োজিত উপনির্বাচনের ভোটগ্রহণ সকাল ৮ টা থেকে বিকাল ৪ পর্যন্ত অনুষ্ঠিত হয়। মোট ১১ টি কেন্দ্রে ৫৭ বুথে ইভিএমের  মাধ্যমে  ভোটারগণ তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। কেন্দ্র গুলতে শুরুর দিকে ভোটার উপস্থিতি কিছুটা কম থাকলেও বেলা বাড়ার সাথে সাথে কিছুটা বৃদ্ধি পায়।

নির্বাচনে  ছোট খাটো দুই একটি হট্টগোল বাঁধলেও বড়ো কোনো সংঘর্ষের ঘটনা ঘটেনি। এই উপ নির্বাচনের আ.লীগ থেকে ১ ও স্বতন্ত্র তিন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন।৯টি ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ছিল ২১ হাজার ১২৬ জন। এর মধ্যে পুরুষ ভোটার রয়েছে ১০ হাজার ৪৪৫ জন ও মহিলা ভোটার রয়েছে ১০ হাজার ৬৮১ জন। সব মিলিয়ে ১২৬৪৩ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ভোটগ্রহণ শেষে সিরিয়ার জেলা নির্বাচন অফিসার মোঃ আবুল হোসেন ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মোঃ আসাদুজ্জামান ফলাফল ঘোষণা করেন।

এতে নৌকা প্রতীক নিয়ে সাজেদুর রহমান মিঠু পেয়েছেন ৮৫৪৯ ভোট তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র  প্রার্থী জক মার্কা নিয়ে জার্জিস হোসেন সোহেল পেয়েছেন ৩৬৯৪ ভোট  এছাড়াও মোবাইল ফোন প্রতীক নিয়ে মোশারফ হোসেন পেয়েছেন ২৮২ ভোট ও নারিকেল গাছ নিয়ে জিয়াউল হক ১১৮ পেয়েছেন। 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button