দূর্গাপুররাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

দুর্গাপুর উপজেলা শিল্পকলা একাডেমির কমিটি গঠন 

কিবরিয়া,রাশেদঃ

রাজশাহীর দুর্গাপুর উপজেলা শিল্পকলা একাডেমির এডহক কমিটি ভেঙ্গে সদস্যদের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে ১১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে । 

২০ জুলাই বুধবার উপজেলা কনফারেন্স রুমে সকাল ১০ টায় ইউএনও সোহেল রানার সভাপতিত্বে ও সহকারী কমিশনার ভূমি শুভ দেবনাথের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তারকনাথ মজুমদার, যুব উন্নয়ন কর্মকর্তা রুহুল আমীন, প্রকাশ চন্দ্র প্রমাণিত, এবং শিল্পকলা একাডেমির সদস্য বৃন্দ প্রমুখ। 

উক্ত সভায় সদস্যদের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। ফলাফল ঘোষণা করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, উক্ত ফলাফলে সহ – সভাপতি হিসেবে অধ্যক্ষ আব্দুর রব,

সাধারণ সম্পাদক হিসেবে প্রদুৎ কুমার সরকার,

সদস্য পদে আঃ সালাম মৃধা, শারমিন পলি, তরিকুল ইসলাম ডালিম নির্বাচিত হয়েছেন। এছাড়া পদাধিকার বলে সভাপতি হিসেবে উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও সোহেল রানা ও কোষাধ্যক্ষ হিসেবে সহকারী কমিশনার ভূমি শুভ দেবনাথ নির্বাচিত হয়েছেন। পরবর্তী পদগুলো আলোচনার মাধ্যমে সিলেকশন করা হবে। নবনির্বাচিত কমিটির সকলকে শুভেচ্ছা অভিনন্দন জানিয়েছেন নবযাত্রা প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম ও সাধারণ সম্পাদক জিএম কিবরিয়া সহ সভাপতি রাশেদুল ইসলাম।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button