দূর্গাপুররাজশাহী

দুর্গাপুরে ১০ম শ্রেনির কিশোরি অপহরনের দ্বায়ে থানায় মামলা

দুর্গাপুর প্রতিনিধিঃ

দুর্গাপুরে এক দশম শ্রেনির ছাত্রী অপহরনের দ্বায়ে থানায় মামলা দায়ের করেছে অপহরন হওয়া সেই ছাত্রীর বাবা। গতকাল ২৬ সেপ্টেম্বর দুর্গাপুর পৌরসভার ৯ নং ওয়ার্ডের ধরমপুর পশ্চিম পাড়া গ্রামের সেই ছাত্রীর বাবা জানান আমার মেয়ে স্কুলে যাওয়া আসার পথে পৌরসভার ৮ নং ওয়ার্ডের সুখানদিঘী গ্রামের আব্দুল মালেকের ছেলে মাহাতাব(২০) দীর্ঘদিন ধরে রাস্তা পথে বিভিন্ন প্রকার কু প্রস্তাব দিয়ে আসছিল।

এরই ধারা বাহিকতায় আব্দুল মালেকের ছেলে ১আসামি মাহাতাব(২০) ২নং আসামি আব্দুল খালেক আলি (৪২ পিতা মৃত আরব আলি ও মাহাতাবের মা সব সাং সুখানদিঘী। সেই ছাত্রীর বাবা অভিযোগ করেন ২৪ সেপ্টেম্বর সন্ধ্যায় সিএন জি যোগে সেই ছাত্রীর বাড়ির পাশে থেকে উঠিয়ে নিয়ে যায় অভিযুক্ত আসামিরা। আর এর পর অনেক খোজা খুজির পরেও তার মেয়ের সন্ধান মেলেনি। মেয়ের বাবা ২৫ সেপ্টেম্বর দুর্গাপুর থানায় অপহরন কারিদের বিরুদ্ধে অভিযোগ করলেও অজ্ঞাত কারনে ২৬ সেপ্টেম্বর এটি মামলা হিসেবে রজু হয় যাহার দুর্গাপুর থানার মামলা নং ৮ তারিখ ২৬ /৯/ ২০২০ ।

দুর্গাপুর থানায় মামলা হলেও দীর্ঘ ৪ দিনেও উদ্ধার হয়নি সেই অপহরন কারি ছাত্রী। অভিযোগ উঠেছে মামলার প্রধান আসামি মাহাতাব আত্নগোপনে গেলেও মামলার অপর আসামিরা এখনো ঘুরছে প্রকাশ্যেই। বিষয়টি সেই ছাত্রীর বাবা দুর্গাপুর থানা কে অবগত করলে থানা পুলিশ এখনো রহস্যজনক ভুমিকা পালন করছেন বলে অভিযোগ করেন সেই ছাত্রীর বাবা।

তবে এই মামলার তদন্ত কর্মকর্তা জানান খুব শিঘ্রই অপহরন কারি সহ সকল আসামিদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে সেই সাথে অপহরন হওয়া সেই ছাত্রীকেও উদ্ধারের চেষ্টা অব্যহত রয়েছে। তিনি বলেন এই মামলা থেকে কোন ভাবে অভিযুক্ত আসামিরা ছাড় পাবেনা। জানতে চাইলে পুঠিয়া পুলিশের সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার জানান ঘটনার বিষয়ে আমি অবগত রয়েছি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। আসামি যে পরিচয় ধারি ব্যক্তি হন সে আইনের হাত থেকে ছাড়া পাবেনা।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button