দূর্গাপুররাজশাহীরাজশাহী সংবাদ

দুর্গাপুরে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী থেকে লতিফ মৃধার পিছুটান

মমিন ও রাশেদ, দুর্গাপুরঃ

 
ভোটের ৬দিন আগে পঞ্চম ধাপে ইউনিয়ন (ইউপি) নির্বাচনের প্রচারনায় শেষ সময় এসে রাজশাহীর দুর্গাপুর উপজেলার মাড়িয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার পক্ষে কাজ করার অঙ্গীকার করে নির্বাচনের লড়াই থেকে সড়ে দাঁড়ালেন প্রভাবশালী আওয়ামী লীগ নেতা স্বতন্ত্র প্রার্থী আব্দুল লতিফ মৃধা।

তিনি ওই ইউনিয়নে ঘোড়া প্রতীকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছিলেন। আজ বৃহস্পতিবার মাড়িয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ (নৌকা) সমর্থিত প্রার্থীর সঙ্গে কূশল বিনিময় করে নির্বাচন থেকে সড়ে দাঁড়ানোর এ সিদ্ধান্ত নেন স্বতন্ত্র প্রার্থী আব্দুল লতিফ মৃধা।

বিষয়টি নিশ্চিত করে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে পোস্ট দিয়েছেন মাড়িয়া ইউনিয়নের আওয়ামী লীগ সমর্থিত নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নেওয়া প্রার্থী জাহাঙ্গীর আলম সম্রাট।

তিনি বলেন, আগামী ৫জানুয়ারি অনুষ্ঠিত হবে মাড়িয়া ইউনিয়ন পরিষদ নির্বাচন। ভোটের মাঠ থেকে ঘোড়া প্রতীকে স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগ নেতা আব্দুল লতিফ মৃধা সড়ে দাঁড়িয়েছেন। গতকাল বৃহস্পতিবার গণসংযোগকালে দুই পক্ষের এক বৈঠকে এ সিদ্ধান্ত হয়েছে। এ ছাড়াও সড়ে দাঁড়ানোর পর তিনি আব্দুল লতিফ জনগনকে সঙ্গে নিয়ে নৌকার পক্ষে ভোট করবেন বলে প্রতিশ্রুতি দিয়েছেন।

তিনি আরও বলেন, মাড়িয়া ইউনিয়ন বাসী নৌকার পক্ষে এবারের নির্বাচনে জোট বেধেছে। এই ইউনিয়নে ২০বছর ধরে বিএনপি দখলে আছে। এবার ইউনিয়নবাসী আওয়ামী লীগ তথা নৌকাকে বিজয়ী করতে মরিয়া হয়ে আছে।

পঞ্চম ধাপে আগামী ৫জানুয়ারি দুর্গাপুর উপজেলার মাড়িয়া ইউনিয়ন (ইউপি) নির্বাচন অনুুষ্ঠিত হবে। তফসিল ঘোষণার পর থেকেই ৩জন চেয়ারম্যান প্রার্থী ব্যাপক প্রচার-প্রচারণা চালিয়ে আসছিলেন। মনোনয়ন না পাওয়ায় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হয়ে ছিলেন আব্দুল লতিফ মৃধা।

তিনি নির্বাচন থেকে সড়ে দাঁড়ানোয় এখন ভোটের মাঠে চেয়ারম্যান পদে থাকলেন দুইজন প্রাথী। এরা হলেন- আওয়ামী সমর্থিত নৌকা প্রতীকে জাহাঙ্গীর আলম সম্রাট ও আনারস প্রতীকে উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক স্বতন্ত্র প্রার্থী বর্তমান চেয়ারম্যান হাসান ইমাম ফারুক সুমন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button