দূর্গাপুররাজশাহী সংবাদ

দূর্গাপুরে মুমূর্ষ রোগীর প্রান বাঁচাতে রক্ত দান করলেন ছাত্রলীগ নেতা

 এইচ এম রাশেদ স্টাফ রিপোর্টারঃ

রাজশাহীর দূর্গাপুরে এক মূমূর্ষ রোগীর প্রান বাঁচাতে এগিয়ে আসলেন ছাত্রলীগ নেতা রাজু আহমেদ। ছাত্রলীগ নেতার এমন উদ্দোগকে সাধুবাদ ও অভিনন্দন জানিয়েছেন বিভিন্ন সচেতন মহল ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ।

১৪ফেব্রুয়ারী রবিবার দুপুর ১২ টার সময় দূর্গাপুর পৌর সদরে উপজেলা পরিষদ মোড়ে অবস্থিত তৌফিক ডায়াগনষ্টিক সেন্টারে রোখশানা পারভীন নামের এক প্রসূতি মা রক্তশূন্যতায় মৃত্যু শষ্যায় ঠিক তখনি এমন খবর ছড়িয়ে পড়লে দূর্গাপুর পৌরসভা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক রাজু আহমেদ ছুটে গিয়ে খোজখবর নেন এবং প্রসূতি মাকে বাঁচাতে রক্ত প্রদান করেন।

এমন উদ্দোগকে সাধুবাদ ও অভিনন্দন জানিয়েছে বিভিন্ন সচেতন মহল ও রাজনৈতিক নেতৃবৃন্দ। এ প্রসঙ্গে পৌরসভা ছাত্রলীগের সাবেক সভাপতি শাকিল আহমেদ বলেন, একজন মৃত্যু পথযাত্রীকে রক্ত দিয়ে বাঁচানো এক মহৎ কাজ। ছাত্রলীগ নেতারা সব সময় এই ধরনের কাজ করে থাকে। রাজু আহমেদ মৃত্যু পথযাত্রী এক মাকে রক্ত দিয়ে জীবন বাঁচিয়ে এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করলেন।

এদিকে দূর্গাপুর পৌরসভা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি হৃদয় ইসলাম বলেল,দূর্গাপুর পৌরসভা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক রাজু আহমেদ প্রসূতি মাকে বাঁচাতে রক্ত প্রদান করায় পৌর বঙ্গবন্ধু সৈনিক লীগের পক্ষ থেকে রাজু আহমেদ’কে শুভেচ্ছা ও অভিনন্দন জানাই।

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button