রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহী’র দুর্গম চর থেকে ৭ আসামি গ্রেপ্তার

রাজশাহী’র পদ্মা নদীর দুর্গম চর চরমাঝারদিয়াড় এলাকায় অভিযান পরিচালনা করে সাজাপ্রাপ্ত ৩ আসামিসহ ওয়ারেন্টভুক্ত ৭ আসামিকে গ্রেপ্তার করেছে রাজশাহী (আরএমপি) দামকুড়া থানা পুলিশ। গতকাল ২৯ মার্চ রাতভর অভিযান পরিচালনা করে মাদক সহ নারী ও শিশু নির্যাতন মামলায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত ৭ আসামিকে গ্রেপ্তার করে পুলিশ।

সাজাপ্রাপ্ত গ্রেপ্তারকৃত আসামিরা হলেন মো: রিপন শেখ (২৮), ফারুক হোসেন (২৬) ও মনিরুল ইসলাম (৩৫)। গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামিরা হলেন হাবিবুর রহমান হাবিব (২৮), নাইম শেখ (২০), রাজীব ওরফে রাজিম (২৫) ও মুসা (২৬)। তারা সকলেই রাজশাহী মহানগরীর দামকুড়া থানার চরমাঝারদিয়াড় এলাকার বাসিন্দা।

ঘটনা সূত্রে জানা যায়, আসামিদের বিরুদ্ধে মাদকসহ নারী ও শিশু নির্যাতন মামলায় গ্রেফতারি পরোয়ানা আরএমপি’র দামকুড়া থানায় মুলতবি ছিল। আসাদের গ্রেপ্তার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করতে অভিযান অব্যাহত রাখে দামকুড়া থানা পুলিশ। কিন্তু আসামিদের বাড়ি দুর্গম চরাঞ্চলে হওয়ায় সহসায় আসামিদের গ্রেপ্তার করা সম্ভব হচ্ছিল না। গতকাল ২৯ মার্চ রাতে তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন আসামিরা দামকুড়া থানার চরমাঝারদিয়াড় এলাকায় বাড়িতে অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে দামকুড়া থানার অফিসার ইনচার্জ মো: মইনুল বাশারের নেতৃত্বে দামকুড়া থানা পুলিশের একটি টিম আজ ৩০ মার্চ (২৯ মার্চ দিবাগত) রাত সাড়ে ১২ টা থেকে সকাল সাড়ে ৬ টা পর্যন্ত অভিযান পরিচালনা করে আসামিদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত আসামিদের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানা গেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button