দূর্গাপুররাজশাহী

দুর্গাপুরে বাইক কিনে না দেওয়ায় যুবকের আত্মহত্যা

দুর্গাপুর পৌর প্রতিনিধি মমিন ইকবালঃ

রাজশাহীর দুর্গাপুর উপজেলায় মটর সাইকেল কিনে না দেওয়ায় পিতার সাথে অভিমান করে হাসিবুল ইসলাম (শান্ত) (২০) নামে এক ছাত্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। গতকাল সোমবার (১৬ নভেম্বর) বিকাল ৩ দিকে তাঁর নিজ শয়ন কক্ষে এই আত্মহত্যার এই ঘটনা ঘটে।

তিনি উপজেলার চৌপুকুরিয়া গ্রামের মোঃ কুদ্দুসের ছেলে। এ বিষয়ে তাঁর মা বলেন, পালসার বাইকের জন্য বাড়িতে জেদাজেদি করছিলো, গত শনিবার ওর বাবা চাকরির সুবাদে ঢাকা চলে যান ও এসে বাইক কিনে দিতে চান। তাঁর দাবী ছিলো বাইক কিনে দিয়েই বাড়ি থেকে যেতে হবে, এই নিয়েই প্রচন্ড অভিমান করে পরিবারের অজান্তে দুপুরে দরজা, জানলা লাগিয়ে গলায় ফাঁস দেয়।

শান্ত তার তার ফেসবুকের একাউন্টে কিছুদিন যাবৎ বিষন্নতার, দুঃখের পোস্ট করতেন। গত ৯ তারিখেও সেই ফেসবুকে পোস্ট দেই আমার সব কিছু অসম্পূর্ন থেকে যাবে। আমার ভাগ্যে এমনটাই ছিল। তাঁর সম্পর্কে তাঁর বন্ধু চাঁদ, সাখাওয়াত, সবুজ জানান, শান্ত অনেক ঠান্ডা ছিলো কিন্তু তাঁর অনেক জেদ ছিলো। একুরিয়াম মাছ চাষ করে তার নিজের খরচের অনেকটাই চালাতো। বিষন্নতার কারণেই হয়তো এই পথ বেছে নিয়েছে।

এ বিষয়ে দুর্গাপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) হাশমত আলী জানায়, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়ে। তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যাবস্থা গ্রহণ করা হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button