রাজশাহী

কাশিয়াডাঙ্গা বিট পুলিশিং আয়োজনের -ভিডিও প্রকাশ

স্টাফ রিপোর্টারঃ

মেট্রোপলিটন পুলিশের কাশিয়াডাঙ্গা বিভাগের আয়োজনে আজ কাশিয়াডাঙ্গা কলেজ অডিটোরিয়ামে সকাল ১১.০০ ঘটিকায় বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।

 

উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ সুজায়েত ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন), রাজশাহী মেট্রোপলিটন পুলিশ, রাজশাহী । উক্ত সভাটিতে সভাপতিত্ব করেন কাশিয়াডাঙ্গা বিভাগের উপ-পুলিশ কমিশনার জনাব মোঃ আরেফিন জুয়েল।
এছাড়াও সভাটিতে সার্বিকভাবে সহযোগিতা করেন  ডি,এম, হাসিবুল বেনজীর, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (কাশিয়াডাঙ্গা বিভাগ) এবং কাশিয়াডাঙ্গা, কর্ণহার ও দামকুড়া থানার অফিসার ইন-চার্জ। পুলিশ কমিশনার তাঁর বক্তব্যে বলেন রাজশাহী মহানগরী হবে সন্ত্রাস ও মাদকমুক্ত। তিনি নিজেই জনগণের দোরগোড়ায় পুলিশি সেবা পৌঁছে দেয়ার পাশাপাশি রাজশাহী মেট্রোপলিটন পুলিশকে রোল মডেল এবং অনুকরণীয় হিসেবে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন।
সভায় আরোও উপস্থিত ছিলেন কাশিয়াডাঙ্গা বিভাগের কাশিয়াডাঙ্গা, কর্ণহার ও দামকুড়া থানার বীর মুক্তিযোদ্ধা, চেয়ারম্যান, ওয়ার্ড কাউন্সিলর, মেম্বারগণসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ এবং প্রায় ৩০০ জন স্থানীয় জনসাধারণ। উল্লেখ্য যে, আরএমপি, রাজশাহী’র কাশিয়াডাঙ্গা বিভাগের কাশিয়াডাঙ্গা থানায় ০৫টি, কর্ণহার থানায় ০৮টি ও দামকুড়া থানায় ০৮টিসহ মোট ২১টি বিট রয়েছে। উক্ত বিট সমূহে বিট অফিসারগণ স্থানীয় জনসাধরণকে বিভিন্ন আইনি সেবা এবং পরামর্শ প্রদান করে থাকে।
এছাড়াও বিট অফিসারগণ নির্দিষ্ট দিনে বিভিন্ন সামাজিক সচেতনতা এবং অপরাধ দমন ও মাদক বিরোধী সভা আয়োজন করে থাকেন।তবে এই সভায় ইউপি চেয়ারম্যান মঞ্জিল তার বক্তব্যে বলেন মাদক ছিল থাকবে তাদের ভালো হওয়ার সুযোগ দিলে ভালো হয়। একজন চেয়ারম্যানের এমন বক্তব্যে ফুসে উঠেছে স্থানিয় অনেকেই। যেখানে মাননীয় প্রধানমন্ত্রী মাদক কে জিরো টলারেন্স ঘোষনা করেছেন সেখানে একজন চেয়ারম্যান তার বক্তব্যে এমন কথা বলেন কিভাবে। অনেকেই মনে করছেন চেয়ারম্যানের এমন কথার পেছনে কোন রহস্য রয়েছে যা চুলচেরা তদন্ত করলেই বেরিয়ে আসবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button