রাজশাহীরাজশাহী সংবাদসংবাদ সারাদেশ

রাজশাহীতে এশিয়ান টিভির জেলা অফিস উদ্ধোধন 

হাসিবুল হাসানঃ 

বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে এশিয়ান টিভির রাজশাহী জেলা অফিস উদ্ধোধন করা হয়েছে। ২৯ জানুয়ারি শনিবার আর এম পির মতিহার থানার কাজলা গেইটের প্রধান ফটকে ফিতা কেটে নৈশ ভোজের মাধ্যমে রাজশাহী মডেল প্রেসক্লাবের সাংবাদিকদের উপস্থিতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্র লীগের সাবেক সভাপতি বাংলাদেশ যুবলীগের কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য ইব্রাহীম হোসেন মুন।

উপস্থিত ছিলেন আর এম পি পুলিশের উদ্ধর্তন কর্মকর্তা সহ সুশীল সমাজ ও রাজনৈতিক নেতা কর্মীরা। ইব্রাহীম হোসেন মুন বলেন এশিয়ান টেলিভিশন রাজশাহীর মানুষের নিকট অতি জনপ্রিয় একটি চ্যানেল। তিনি বলেন, এশিয়ান টেলিভিশনের সকলের প্রতি আমার প্রাণঢালা শুভেচ্ছা রইলো।

রাজশাহী মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইমদাদুল হক বলেন, দেশের জনপ্রিয়তা ছাড়িয়ে এশিয়ান টেলিভিশন দেশের বাহিরেও  ব্যাপক জনপ্রিয়তা সৃস্টি করেছে। এর জন এশিয়ান টেলিভিশনের কর্ণধর আলহাজ্ব হারুনুর রশিদ সিআইপি কে ধন্যবাদ জানান।

এশিয়ান টিভির রাজশাহী ব্যুরো প্রধান আখতার রহমান বলেন, সিআইপি হারুনুর রশিদ স্যারের অনুপ্রেরনায় আজ বিশ্বের মাঝে এশিয়ান টিভি আলোকিত। এ সময় এশিয়ান টিভির রাজশাহী প্রতিনিধি সোহাগ আলী, পবা, রাজশাহী প্রতিনিধি বারিউল আলম শান্ত এশিয়ান টিভির নানা উন্নয়নের কথা তুলে ধরেন।

ফিতা কাটার পর সঠিক সংবাদ তুলে ধরার জন্য এশিয়ান টিভির রাজশাহী অফিসের জন্য শুভ কামনা করেন রাজশাহী মডেল প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি রাফিকুর রহমান লালু সহ উপস্থিতিরা।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button