দূর্গাপুররাজশাহীরাজশাহী সংবাদ

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কুপিয়ে জখম

দূর্গাপুর প্রতিনিধিঃ

রাজশাহী জেলার দূর্গাপুর থানার পাইকড়তলী গ্রামে গতকাল রবিবার সন্ধ্যা ৬; ৪৫ মিনিটের সময় বখাটে আসাদুল (২৩) আতঙ্কিত হামলায় আকরামের ছেলে আক্কাস (২৪) গুরুতর আহত হয়ে দূর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছে ।

মাটি কাটার কাজ নিয়ে তর্কবির্তক হয়। পরে সন্ধ্যা হলে আক্কাস (৪০)বাড়ি যাওয়ার পথে রওনা হয় পরে জানায় সাহাদের (৩৯),ছেলে আসাদুল (২৩) ইতিমধ্যে আসাদুল তার বড় ভাই মাসুদ (২৪)ও তার বাবা সাহাদ রাস্তার ধারে লাঠি, বঁটি নিয়ে দাড়িয়ে থাকে। হঠাৎ আক্কাস বাড়ি যাওয়ার পথেই আসাদুল সুযোগ বুঝে পিছন থেকে আক্কাসের মাথায় বাড়ি দেয়, তখন আক্কাস মাটিতে লুটিয়ে পড়ে গেলে ওর ছোট ভাই আসলাম, আক্কাসকে মাটি থেকে তুলতে গেলে আসাদুল আবার আসলাম এর পিঠে বঁটি দিয়ে আঘাত করে ।

ফলে আসলামের চিৎকারে এলাকায় মানুষ আসতে থাকে। এমন অবস্থায়, নূর ইসলাম নামক একটি ছেলে মসজিদে আজান দিতে যাওয়ার সময়, ওই মারামারি দেখে এগিয়ে আসে এবং আসলাম এর রক্ত বন্ধ করার জন্য কাছে যায়। তখন আবারও আসাদুল নূর ইসলাম কে বঁটি দিয়ে কোব দেয় এরং নূর ইসলাম কানে লাগে মুহূর্তের মধ্যে নুরের কান পুরোটা কেটে মাটিতে পড়ে যায়। এমন অবস্থায়, গ্রামের মানুষ সবাই এগিয়ে আসে এবং তাদেরকে মেডিকেলে নিয়ে যাওয়ার বন্দোবস্ত করে ।

কিছুক্ষণ পর ঘটনাস্থলে, স্থানীয় দূর্গাপুর থানার পুলিশ যায় এবং মাসুদ, আসাদুল ও তাদের বাবা সাহাদ কে থানায় ধরে নিয়ে আসে। এছাড়া গ্রামবাসীর থেকে জানা যায় যে একই গ্রামের জেকের এর মাথা ফাটিয়ে দিয়েছিল এই মাসুদ। এলাকাবাসী এই কর্মকান্ডের দৃষ্টান্তমূলক শাস্তি ও সুষ্ঠ বিচার চায় ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button