দূর্গাপুররাজশাহী

ট্রাক চাপায় দুর্গাপুরে এক শিশুর-মর্মান্তিক মৃত্যু

দুর্গাপুর প্রতিনিধিঃ

রাজশাহীর দুর্গাপুরে ট্রাক চাপায় মহিমা খাতুন (৪) নামের ১ শিশু মর্মান্তিক ভাবে নিহত হয়েছে। এবং এই ঘটনায় ওই শিশুর মা সাহিদা খাতুন, বাবা মালা বক্স এবং ৭ বছর বয়সী বড় বোন ফাতেমা খাতুন গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এবং ঘাতক ট্রাকটিকে আটক করা হয়।

নিহত শিশুর বাবা মালা বক্স, বাগমারা উপজেলার চাইপাড়া গ্রামের বাসিন্দা। স্ত্রী সাহিদা বেগম সহ ২ বাচ্চাকে সাথে নিয়ে দুর্গাপুরের ইসবপুর গ্রামে শ্বশুরবাড়ি দাওয়াত খেয়ে বাড়ি ফেরার পথে এই দুর্ঘটনা ঘটে। গতকাল শনিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার পুরান তাহেরপুর এলাকার কেকারুতলা মোড়ে এ দুর্ঘটনাটি ঘটেছে। ঘটনার খবর পেয়ে দুর্গাপুর এবং বাগমারা থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছন।

পুলিশ এবং স্থানীয়রা বলেন, দুর্গাপুরের ইসবপুর গ্রামের শহিদুল ইসলামের বাড়িতে ইফতারির দাওয়াত খেতে গিয়ে ছিলো বাগমারার চাইপাড়া গ্রামের মালা বক্স। দাওয়াত শেষে স্ত্রী, সন্তানদের সাথে নিয়ে বাড়ি ফিরছিলেন মালা বক্স। পথের মধ্যে পুরান তাহেরপুর কেকারুতলা মোড়ের কাছে মোটরসাইকেলের চাকা পিছলে পড়ে গেলে, তাহেরপুরগামী দ্রুতগতির পাথরভর্তি একটি ট্রাক তাদের চাপা দেয়। তাতে ঘটনাস্থলেই মহিমা খাতুন নামের শিশুর মর্মান্তিক মৃত্যু হয়। এবং সে সময় ট্রাকের চাকায় মহিমা খাতুনের মা সাহিদা বেগমের একটি হাত থেঁতলে যায়। বোন ফাতেমা খাতুন আহত হয়। এ ছাড়া সংজ্ঞাহীন অবস্থায় মালা বক্সকে উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তি করেছে স্থানীয়রা।

নিহত শিশুর নানা শহিদুল ইসলাম বলেন, তাঁর জামাই মেয়ে ২ নাতনিকে সাথে নিয়ে দাওয়াত শেষে বাড়ি ফির ছিলেন। পথের মধ্যে এ দুর্ঘটনার শিকার হন তারা। স্থানীয় আব্দুল মালেক নামের এক ব্যাক্তি রাস্তার উত্তর পাশের একটি পুকুর থেকে দক্ষিণ পাশের ধানক্ষেতে পানি সেচ দিচ্ছিলেন। ফলে রাস্তার উপরে কাদার সৃষ্টি হয়। রাস্তায় ছড়িয়ে ছিটিয়ে থাকা ওই কাদা অপসারন না করার ফলে এই দুর্ঘটনা ঘটেছে বলে মনে করছেন তিনি। এ দিকে, ঘাতক ট্রাকটিকে কয়মাদমপুর চাইপাড়া এলাকায় আটক করে স্থানীয়রা। আটককৃত ট্রাকের নম্বর, রাজ মেট্রো-ট ১১-০২০৩। তবে ঘাতক ট্রাকের চালক এবং চালকের সহযোগি পালিয়ে গেছেন।

নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় এক ব্যাক্তি বলেন, তাহেরপুর পৌরসভার একটি রাস্তার উন্নয়নমূলক কাজের জন্য পাথরভর্তি ট্রাকটি সোনামসজিদ স্থলবন্দর থেকে মোহনগঞ্জ হয়ে তাহেরপুর যাবার পথে এ দুর্ঘটনাটি ঘটেছে ।

দুর্গাপুর থানার ওসি নাজমুল হক জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। তবে ঘটনাস্থলটি বাগমারা এবং দুর্গাপুর থানার সীমান্তবর্তী এলাকা হওয়ায় কিছুটা জটিলতার সৃষ্টি হয়েছে। রাজশাহী মেডিকেল হাসপাতালে আহতদের চিকিৎসা চলছে। এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button