গোদাগাড়ীরাজশাহী

গোদাগাড়িতে দুই মাদক ব্যবসায়ীর রোষানলে অসহায় মিনা

স্টাফ রিপোর্টারঃ

 গোদাগাড়িতে দুইজন মাদক ব্যবসায়ীর প্রতিহিংসার রোষানলে পড়ে নিজের সব কিছু হারাতে বসেছে গৃহবধু মিনা। জানা গেছে দুই নাম্বার ওয়াডের কমিশনার মোফাজ্জল হোসেন মোফা কিছুদিন আগে তার প্রতিবেশী ভদলের স্ত্রী মিনাকে নির্যাতন করে। এই নিয়ে গোদাগাড়ি থানায় একটি মামলাও হয়।

এরই ধারা বাহিকতায় মাদক সম্রাট মোফাজ্জল হোসেন মোফা মিনাকে ফাঁসাতে মরিয়া হয়ে উঠে। গত দুই দিন পুর্বে মোফার বাড়িতে সিসি ক্যামেরায় কস্টেপ লাগানোর দ্বায়ে একজন যুবক কে আটক করেন এলাকা বাসি। আর এই নাটকের আরেক গড ফাদার গোদাগাড়ির মাদারপুর এলাকার মৃত মতির স্ত্রী আরেক মাদক ব্যবসায়ী মুক্তি।

অভিযোগ উঠেছে মাদকের লেন দেন নিয়েই এই দুই মাদক সম্রাটের চলছে দ্বন্দ। আর এই দ্বন্দের বলি হতে চলেছেন ভদলের স্ত্রী মিনা খাতুন। কাউন্সিলর মোফা এই সুযোগটি কাজে লাগিয়েই মিনা ও তার ১২ বছরের সন্তান কে ফাঁসাতে মরিয়া হয়ে উঠেছে এই মাদক সম্রাট মোফা। এই মোফা ও মাদক সম্রাট মুক্তির বিরুদ্ধে গোদাগাড়ি সহ দেশের বিভিন্ন প্রান্তে রয়েছে মাদকের বড় ডিলার হিসেবে মামলা।

অভিযোগ রয়েছে এই মুক্তি এখনো কিছু প্রশাসনের নাম ব্যবহার করে বিভিন্ন সময়। কিছুদিন আগে এই মুক্তির মাদক বিক্রয়ের একটি ভিডিও ভাইরাল হয় সংবাদ মাধ্যমে। তার পর মুক্তি নিজেকে আড়াল করে রখতে চেষ্টা করলেও মাদকের চালান নিয়েই এই মোফার সাথে বিরোধ বাধে মুক্তির। এলাকা বাসি বলছেন এরা দুইজন প্রভাব শালী হওয়ার কারনে কেউ এদের বিরুদ্ধে প্রকাশ্যে মুখ খুলেনা। তবে এদের নাটক নাটক খেলা বন্ধ সহ এদের বিরুদ্ধে কঠিন আইনীব্যবস্থা গ্রহনের দাবী জানিয়েছেন সুশিল সমাজ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button