গোদাগাড়ীরাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

গোদাগাড়ীতে ভয়াবহ সংঘর্ষ, ট্রাকচাপায় প্রান গেল চালকের

গোদাগাড়ী প্রতিনিধিঃ

আজ বৃহস্পতিবার (৩০ জুন) রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় দুই মোটরসাইকেলের মুখোমুখী সংঘর্ষের সময় সামনে দিয়ে আসা বেপরোয়া গতির একটি ট্রাকের চাপায় ঘটনাস্থলেই এক মোটরসাইকেল চালক মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার কাদিপুরে এই দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, ওই দুই মোটরসাইকেলের মুখোমুখী সংঘর্ষের পর দুই মোটরসাইকেল চালক রাস্তার দুইদিকে ছিটকে পড়েন। এ সময় একটি বেপরোয়া গতির ট্রাক গিয়ে রাস্তার ওপর একটি মোটরসাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলেই ওই মোটরসাইকেল চালক নিহত হন।অপর মোটরসাইকেলের দুইজনকে স্থানীয়দের সহযোগিতায় গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠিয়েছে ফায়ার সার্ভিস।

তবে এখন পর্যন্ত নিহত মোটরসাইকেল চালকের নাম-পরিচয় শনাক্ত করতে পারেনি পুলিশ।

এই বিষয়ে জানতে চাইলে, গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম বলেন, দুই মোটরসাইকেলের মুখোমুখী সংঘর্ষের পর ট্রাক চাপায় একজনের মৃত্যু হয়েছে। তবে তার পরিচয় পাওয়া যায়নি। ওই মোটরসাইকেল চালকের আনুমানিক বয়স ৩৫ বছর। বর্তমানে তার পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

এই ঘটনায় আহত দুইজনের অবস্থাও গুরুতর। ফায়ার সার্ভিস কর্মীরা তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠিয়েছে। দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল দুইটি সরিয়ে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়ক আবারও যানবাহন চলাচলের জন্য খুলে দেওয়া হয়েছে। এ ঘটনা নিয়ে থানায় মামলা হবে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
Close
Back to top button