রাজশাহীরাজশাহী সংবাদ

গণধ্বনি প্রতিদিন সম্পাদক এর সংবাদকর্মীদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহীতে সংবাদকর্মীদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছেন রাজশাহী অঞ্চলের পাঠক প্রিয় “দৈনিক গণধ্বনি প্রতিদিন” সম্পাদক ও প্রকাশক ইয়াকুব শিকদার।

করোনা পরিস্থিতিতে মানবিক সহায়তার অংশ হিসেবে বুধবার নিজ দপ্তরে এই সহায়তা তুলে দেন সম্পাদক। চলমান পরিস্থিতিতে সংবাদকর্মীদের পরিবারের পাশে থাকার আশ্বাস দেন গণধ্বনি প্রতিদিন সম্পাদক। ইফতার সামগ্রির মধ্যে চিনিগুড়া চাল, সেমাই, চিনি ও দুধ।দৈনিক গণধ্বনি প্রতিদিন এর নিজস্ব কর্মীসহ ৫০ গণমাধ্যম কর্মীর হাতে এই সহায়তা তুলে দেয়া হয়।

এসময় আরও উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় সহসভাপতি সাইফুল ইসলাম স্বপন ও সাংবাদিক ইসমাইল হোসেন হুমায়ূন প্রমুখ।এর আগে চার ধাপে সংবাদকর্মীদের খাদ্য সহায়তা প্রদাণ করেন সম্পাদক ইয়াকুব শিকদার।

ইয়াকুব শিকদার বলেন, রাজশাহীর গণমানুষের প্রতিচ্ছবি হচ্ছে গণধ্বনি প্রতিদিন, নানা প্রতিকুলতার মধ্যেও মানুষের কল্যাণে পত্রিকাটি অবদান রাখছে। করোনার সময় মানুষদের ঘরে রাখার দায়িত্ব হলেও সামাজিক দায়বদ্ধতা থেকে এগিয়ে এসেছি। সংবাদকর্মীদের বেঁচে থাকার জন্যে দামী খবার দিতে না পারলেও নূন্যতম খাবার দিতে পারছি। চলমান পরিস্থিতিতে গণধ্বনি প্রতিদিন সংবাদকর্মীদের পরিবারের পাশে থাকাবে এছাড়াও সরকারি নির্দেশ পালন করে জনসাধারণকে ঘরে থাকারও অনুরোধ জানান তিনি।এই উপহার পেয়ে অনেকেই পত্রিকাটির যথাযথ সাফল্য কামনা করেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button