রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

কাশিয়াডাঙ্গা থানায় চোরাই অটোরিক্সা উদ্ধার

নিজস্ব প্রতিবেদকঃ

গত ৪ জুন শনিবার রাজশাহীর কাশিয়াডাঙ্গা থানাধীন গুড়িপাড়া সাকিনস্থ মামলার বাদী মোঃ রাসেল আলি সেখ (৩৫), পিতা-মৃত তোহির উদ্দিন শেখ,মাতা-মৃত মেহের নেগার, গ্রাম-গুড়িপাড়া, থানা-কাশিয়াডাঙ্গায় নিজ
বসত বাড়ীর সামনে তার ব্যাটারি চালিত অটোরিক্সা, যাহার মূল্য অনুমান ১,০০,০০০/- (এক লক্ষ) টাকা।তিনি অটোরিক্সাটি রেখে দুপুরের খাবার খাওয়ার জন্য বাসায় প্রবেশ করে।

পরে দুপুরের খাবার খেয়ে তিনি বাসার সামনে এসে দেখেন তার রাখা অটোরিক্সাটি নাই। তাৎক্ষনিক তিনি আশে-পাশে খোজাখুঁজি করতে থাকলে লোকমুখে সংবাদ পায় যে, কাশিয়াডাঙ্গা থানাধীন উত্তর গুড়িপাড়া সাকিনস্থ
উম্মাহাতুন মুমিনিয়া মাদ্রাসা এর সামনে পাকা রাস্তার উপর তাহার ভাড়ায় চালিত অটোরিক্সাটি চোরসহ স্থানীয় লোকজন আটক করেছে।

ওই দিন বিকেল ৪ টার সময় তিনি ও তার অটোরিক্সার মালিক মোঃ সম্রাট আলী (৩৮), পিতা-মৃত মাইনুদ্দিন, মাতা-মৃত আজেদা বেগম, গ্রাম-উত্তর গুড়িপাড়া, থানা-কাশিয়াডাঙ্গা, মহানগর রাজশাহীসহ কাশিয়াডাঙ্গা থানাধীন উত্তর গুড়িপাড়া সাকিনস্থ উম্মাহাতুন মুমিনিয়া মাদ্রসা এর সামনে পাকা রাস্তার উপর উপস্থিত হইয়া অটোরিক্সাটি সনাক্ত করেন।

অতঃপর ঘটনাস্থলে উপস্থিত সাক্ষীদের নিকট হইতে বাদী বিস্তারিত জানিতে পারেন যে, সে তাহার ব্যাটারি চালিত অটোরিক্সাটি ঠেলে নিয়ে যাচ্ছিল। তখন সাক্ষীদের সন্দেহ হওয়ায় আসামী ১। মোঃ রনি ইসলাম (৩৩), পিতা-মোঃ আজিজুল ইসলাম, মাতা-মোছাঃ সমিরন বেগম, গ্রাম-ভাটাপাড়া, থানা-রাজপাড়া, মহানগর রাজশাহীকে অটোরিক্সাটি থামিয়ে অটোরিক্সাটি কোথায় নিয়ে যাচ্ছে জিজ্ঞাসাবাদ করে।

জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী জানায় অটোরিক্সার চাবি হারিয়ে গেছে তাই ঠেলে নিয়ে যাচ্ছে। ততক্ষণে সংবাদ পেয়ে ঘটনাস্থলে কাশিয়াডাঙ্গা থানা পুলিশ হাজির হয়ে জিজ্ঞাসাবাদে উক্ত আটকৃত আসামী অটোরিক্সা চুরির ঘটনার কথা স্বীকার করে ও তাহার হেফাজত হইতে উক্ত চোরাই অটোরিক্সা উদ্ধার করা হয়।

উক্ত আসামীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button