রাজশাহীরাজশাহী সংবাদ

কাটাখালী পৌরসভায় নতুন মেয়রের দায়িত্ব গ্রহণ

কাটাখালী প্রতিনিধিঃ

রাজশাহীর কাটাখালী পৌরসভার জটলা বাধা মেয়র আব্বাস আলী কারাগারে যাওয়ার পরে প্যানেল মেয়র-১ মাে. আনােয়ার সাদাতকে কাটাখালী পৌরসভার মেয়রের দায়িত্ব প্রদান করেছে কর্তৃপক্ষ। গতকাল রবিবার( ১২ ডিসেম্বর) গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় স্থানীয় সরকার বিভাগের উপসচীব ফারজানা হাসান সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানান তারা।

উক্ত প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, কাটাখালী পৌরসভার মেয়র আব্বাস আলীকে সাময়িক বরখাস্ত করায় স্থানীয় সরকার(পৌরসভা) আইন, ২০০৯ এর ৪০ ধারা এবং পৌ্রসভা কার্যবিধিমালা, ২০১২ এর বিধানমতে প্যানেল মেয়র-০১ মো. আনােয়ার সাদাতকে সকল বিধিবিধান যথাযথভাবে অনুসরণপূর্বক উক্ত পৌরসভা সচিবের সাথে যৌথ স্বাক্ষরে পৌর তহবিল পরিচালনা সহ সকল দৈনন্দিন কার্যাদি পরিচালনা করার দায়িত্ব নির্দেশক্রমে প্রদান করেন।তবে স্থানীয়দের দাবি এই পৌ্রসভার দায়িত্বভার প্রবীন ব্যক্তিত্ব কাউন্সিলর মুঞ্জুর রহমান মুঞ্জু কে এই দাতিত্বভার দিলে পৌরবাসির জন্য উন্নয়ন হত। সেই সাথে পুরো পৌরসভায় মুঞ্জুর কাউন্সিলরের সুনাম রয়েছে তিনি যোগ্য বলেই তিনি এই দায়িত্ব পালন করার উপযুক্ত ব্যক্তি হিসেবে মনে করছেন পৌরবাসি।

আজ সোমবার নবাগত ভারপ্রাপ্ত কাউন্সিলর তার দায়িত্বভার গ্রহণ কালে সিলগালা করা রুমে প্রবেশ করে ফ্রিজ থেকে ভায়গ্রা নামক ট্যাবলেট উদ্ধার করেন। অনেকেই মনে করছেন যেহেতু সাহাদাত আব্বাসের মনোনিত ব্যক্তি ছিলেন তাই তার উপর ভরসা করা কতটা যুক্তি সংগত সেটি ভাবার বিষয়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button