নাটোররাজশাহী

র‌্যাব-৫ এর অভিযানে ১ টি পিস্তলসহ আটক ১

নিজস্ব প্রতিবেদকঃ

গতকাল ১৯ ফেব্রুয়ারি নাটোর জেলার নাটোর সদর থানাধীন বড়হরিশপুর টার্মিনালস্থ এলাকায় অপারেশন পরিচালনা করে (১) বিদেশী পিস্তল-১ টি, (২) ম্যাগাজিন-১ টি, (৩) গুলি-৩ রাউন্ড, (৪) মোবাইল-১টি, (৫) সীমকার্ড-২টি, (৬) নগদ-১,৫০০/-টাকা উদ্ধার করেন এবং ১। মোঃ আল আমিন (২২), পিতা- মোঃ আব্দুল লতিফ, সাং-মাটিয়াপাড়া, পোষ্ট-কাফুরিয়া, থানা-নাটোর সদর, জেলা-নাটোর থেকে তাকে গ্রেফতার করা হয়।

ঘটনার বিবরণে প্রকাশঃ- গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে যে, কতিপয় ব্যক্তি যাত্রীবেশে মাদকদ্রব্য সহ কেটিসি হানিফ (রেজিঃ নং-ঢাকা মেট্টো-ব-১৫-৫২০৪) যাত্রীবাহী চেয়ার কোচ পরিবহণযোগে রাজশাহী হইতে নাটোর হইয়া ঢাকার দিকে যাইতেছে।

উক্ত সংবাদ প্রাপ্ত হইয়া ঊর্দ্ধতন কর্তৃপক্ষকে অবগত করিয়া একই তারিখ ১৩.৪৫ ঘটিকায় ঘটনাস্থল নাটোর জেলার নাটোর সদর থানাধীন বড় হরিশপুর বাস টার্মিনালস্থ হানিফ কেটিসি বাস কাউন্টারেরর সামনে পূর্ব-পশ্চিম মূখী নাটোর টু ঢাকা গামী মহাসড়কের উপর পৌঁছাইয়া চেকপোষ্ট পরিচালনা করি। চেকপোষ্ট করাকালে ইং ১৯/০২/২০২২ তারিখ বেলা-১৪.৪৫ ঘটিকায় ঘটনাস্থলে উক্ত যাত্রীবাহী কোচটি চেকপোষ্টের সামনে আসিলে সিগন্যাল দিয়ে গতিরোধ করিয়া থামানো মাত্রই যাত্রীবেশে কোচের ভিতর যাত্রী বেশে বসে থাকা ঈ-৩, ঈ-৪ আসনধারী ০২(দুই) জন ব্যক্তি কোচের দরজা দিয়ে কৌশলে পালানোর চেষ্টাকালে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় উল্লিখিত ০১জন ব্যক্তিকে ঘটনাস্থলেই আটক করা হয় এবং অপর ০১জন ব্যক্তি কৌশলে গাড়ি থেকে নেমে দক্ষিণ দিকে পালিয়ে যায়।

উক্ত আসামীগনের বিরুদ্ধে নাটোর জেলার নাটোর সদর থানায় ঞযব অৎসং অপঃ, ১৮৭৮ এর ১৯অ/১৯ভ ধারার মামলা রুজুর কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button