মোহনপুররাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

রাজশাহীতে কলেজ ছাত্রীকে ধর্ষণের দায়ে ধর্ষক গ্রেপ্তার

মোহনপুর প্রতিনিধিঃ
রাজশাহীর মোহনপুরে এক কলেজ ছাত্রীকে ধর্ষণের ভিডিও ধারণ এবং নগ্ন ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকির অভিযোগে পুলিশ কলেজ ছাত্রকে গ্রেপ্তার করেছে।
ঘটনার শিকার ওই কলেজ ছাত্রী ১৭এপ্রিল রাতে বাদী হয়ে মোহনপুর থানায় ধর্ষণ ও পর্নোগ্রাফি আইনে মামলা করে। কলেজ ছাত্রীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য আজ শনিবার রাজশাহী মেডিকেল হাসপাতালের ওয়ান–স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠিয়েছে পুলিশ।

মোহনপুর থানার অফিসার ইনচার্জ মোস্তাক আহম্মেদ বলেন, উপজেলার গোয়ালপাড়া গ্রামের জনৈক ব্যক্তির মেয়ে ও মোহনপুর সরকারি কলেজের অনাস ১ম বর্ষের ছাত্রী সাথে একই উপজেলার কেশরহাট পৌরসভার হরিদাগাছি বাড়ইপাড়া গ্রামের ময়েজ উদ্দিনের ছেলে রাজশাহী বরেন্দ্র কলেজের অনাস পড়ুয়া ছাত্র

ধর্ষকঃ আশরাফুল ইসলাম

(২৫) প্রায় দুই বছর ধরে প্রেমের সম্পর্ক গড়ে তুলেন।

গত ২০১৯ সালে ১৮ জুন সকাল সাড়ে ১০ টার সময় বিয়ের প্রলোভন দিয়ে ভিকটিমের বাড়িতে ধর্ষণ করে এবং আসামি তার মোবাইল ফোনে ধর্ষণের ভিডিও এবং নগ্ন ছবি ধারণ করে। কলেজ ছাত্রী সম্মানের কথা চিন্তা করে বিষয়টি চেপে যান। কোনো আইনি পদক্ষেপ নেননি। পরে ধর্ষণের ভিডিওটি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়া হুমকি দেয় ঐ ধর্ষক। কলেজ ছাত্রী নিজে বাদি হয়ে গতকাল শুক্রবার রাতে মামলা করেন।
পুলিশ গতকাল রাতে বিষেশ অভিযান চালিয়ে ধর্ষককে আটক করে । পুলিশ জানান তাঁর দেওয়া তথ্য অনুযায়ী ভিডিও এবং নগ্নছবি উদ্ধারের চেষ্টা চলছে।
মোহনপুর থানার অফিসার ইনচার্জ মোস্তাক আহম্মেদ বলেন, আইনি প্রক্রিয়ার অংশ হিসেবে তরুণীকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে পাঠানো হয়েছে। গ্রেপ্তার কলেজ ছাত্রকে আজ আদালতে মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। তিনি আরও  বলেন, ঘোষণা দেওয়া হয়েছে যে, যদি এই ভিডিও কার মুঠোফোনে পাওয়া যায় তাকেই আসামি করা হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button