রাজশাহীরাজশাহী সংবাদ

আরএমপির পৃথক অভিযানে গ্রেফতার-৭

রাজশাহীর মতিহার ও রাজপাড়া থানা এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে ৩৫ গ্রাম হেরোইন, ১০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট এবং জুয়ার সরঞ্জামাদি সহ ৭জনকে গ্রেফতার করেন গোয়েন্দা পুলিশ (ডিবি)।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ২১ জানুয়ারি বিকেল সাড়ে ৪ টায় মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (অতি: ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) কে. এম. আরিফুল হক পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ড. মো: রুহুল আমিন সরকারের দিক নির্দেশনায় সহকারী পুলিশ কমিশনার মোসা: আরজিনা খাতুনের নেতৃত্বে এসআই মোহা: আব্দুর রহমান এবং তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এ সময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন মতিহার থানার চরশ্যামপুর গ্রামের এক বাড়িতে হেরোইন বিক্রি হচ্ছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম বিকাল পৌনে ৫ টায় মতিহার থানার চরশ্যামপুর গ্রামে অভিযান পরিচালনা করে আসামি হাসান আলীকে গ্রেফতার করেন। কিন্তু তার স্ত্রী ইতি বেগম কৌশলে পালিয়ে যায়। এ সময় সেখান থেকে ৩৫ গ্রাম হেরোইন উদ্ধার হয়।

অপর একটি অভিযানে এসআই মো: সাইমন ইসলাম ও তার টিম একই দিন বিকাল পৌনে ৫ টায় গোপন সংবাদের ভিত্তিতে রাজপাড়া থানার বুলনপুর ঘোষপাড়া নদীর ধারে অভিযান পরিচালনা করে ১০০ পিস ট্যাপেন্টাডল সহ আসামি রাজুকে গ্রেফতার করেন।

এছাড়াও আরএমপি ডিবির পুলিশ পরিদর্শক মো: জাহাঙ্গীর আলমের নেতৃত্বে এসআই মো: রবিউল ইসলাম ও তার টিম বিকেল সোয়া ৪ টায় গোপন সংবাদের ভিত্তিতে রাজপাড়া থানার দাশপুকুর মোড়ে অভিযান পরিচালনা করে জুয়া খেলা অবস্থায় ৫ জনকে আটক করে। এ সময় আসামিদের কাছ থেকে তাস এবং নগদ অর্থ উদ্ধার করা হয়েছে।

পলাতক আসামিকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। আসামিদের বিরুদ্ধে আরএমপি’র মতিহার ও রাজপাড়া থানায় মাদকদ্রব্য ও জুয়া আইনে মামলা রুজু করে গ্রেফতারকৃত আসামিদের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানায় আরএমপি পুলিশ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button