দূর্গাপুররাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

দূর্গাপুরে করোনা সন্দেহে আরও ২ জনের নমুনা সংগ্রহ

 দূর্গাপুর প্রতিনিধিঃ

রাজশাহী দূর্গাপুর উপজেলায় করোনা সন্দেহে  রবিবার আরো ২ জনের নমুনা সংগ্রহ করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে উপজেলা স্বাস্থ্য বিভাগ।

উক্ত রোগী উপজেলার ৫ নং ঝালুকা ইউনিয়ন এর,বধর্নপুর বাসিন্দা পুরুষ (৯০) একই ইউনিয়ন এর গৌরিহার বাসিন্দা মহিলা (৫০) তাদের মধ্যে করোনার লক্ষণ দেখা দেওয়ায় তার নমুনা সংগ্রহ করা হয়। এনিয়ে দুর্গাপুর থেকে মোট ৭ টি নমুনা সংগ্রহ করে পরিক্ষা জন্য পাঠানো হয়েছে। ৫ টি ফল প্রাকাশ পেয়েছে। কাল সকালে আরও দুটির ফল পাওয়া যাবে। দূর্গাপুরে এই প্রর্যন্ত করোনা ভাইরাস (কোভিড-১৯) ভাইরাসে আক্রান্ত কোনো ব্যাক্তি পাওয়া যায়নি।

এখন পুরো উপজেলা লকডাউন অবস্থায় আছে। মানুষের চালাচল কঠোর ভাবে নিয়ন্ত্রণসহ প্রশাসন কঠোর অবস্থানে আছে। দূর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর টিএস ডাঃ আসাদুজ্জামান সবাইকে সতর্ক থাকার আহব্বান জানান। এছাড়াও নিয়মিত সবান পানি দিয়ে হাত পরিষ্কার থাকতে পরামর্শ দেন। আতঙ্কিত না হয়ে সাবধানতাই পারে করোনা প্রতিরোধ করতে।

তবে পুরো উপজেলা ঘুরে দেখা গেছে সর্বস্তরের মানুষের মাঝে ছড়িয়েছে ব্যাপক ভীতি রয়েছে। উপজেলার শিক্ষিত সমাজ বলছে, সকলে সচেতন থেকে এই ভাইরাসের মোকাবালা করতে হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button